31 C
Kolkata
Saturday, May 18, 2024

Housing Scheme: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বরাদ্দ অর্থ উপযুক্ত ব্যাক্তিদের দিতে হবে

Must Read

সুমিত ঘোষ, মালদা:   একাধিক দাবি-দাওয়া নিয়ে মিছিল করে পঞ্চায়েত দপ্তরে ডেপুটেশন দিল ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া মালদা জেলা কমিটি। সোমবার সকালে নরহাটটা গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষের হাতে সংগঠনের পক্ষ থেকে এই ডেপুটেশন তুলে দেওয়া হয়। দাবি-দাওয়ার গুলির মধ্যে অন্যতম ছিল প্রধানমন্ত্রী আবাস যোজনায় বরাদ্দ অর্থ উপযুক্ত ব্যাক্তিদের দিতে হবে, সমস্ত জব কার্ড হোল্ডারদের ১০০ দিনের কাজ সুনিশ্চিত করতে হবে, পঞ্চায়েতের প্রতিটি কাজ দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ ভাবে করতে হবে সহ অন্যান্য।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজগুলি সাহসী দৃশ্য রয়েছে প্রচুর, ভুল করেও দেখবেন না পরিবারের সাথে

এদিন ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ-সভাপতি সফিকুল আলম, ব্লক সভাপতি মনিরুল ইসলাম, ছাত্র সংগঠন ফ্রাটারনিটি মুভমেন্টের সহ জেলা সভাপতি ফিরোজ আহমেদ সহ অন্যান্যরা। সংগঠনের পক্ষ থেকে জানানো হয় তাদের এই দাবিদাওয়া গুলি আগামী দিনে না মানা হলে এবং পঞ্চায়েতের প্রতিটি কাজ দুর্নীতিমুক্ত ও স্বচ্ছভাবে না করা হলে নরহাটটা গ্রাম পঞ্চায়েতের গ্রামবাসীদের নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

আরও পড়ুন -  ৪টি উপকরণেই তৈরি হবে খেজুরের গুড়ের বরফি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img