34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Madhuboni Goswami: শুধু গোপাল সেবা, কেন এই কথা ?

Must Read

 বাস্তব জীবনে রাজা –  মধুবনীর জুটিকে আরো বেশি ভালোবাসে বাঙালী দর্শক। জুটির প্রেম পর্ব ছিল বেশ মজার। ধারবাহিকের সেটেই চলতো তুমুল ঝগড়া। তবে ঝগড়া করতে ভালোবাসা বাড়ে। কিছুদিন প্রেম করে ২০১৭ সালে সাতপাকে বাধা পড়ে এই জুটি। বিয়ের সাড়ে ৪ বছর পর করোনা আবহে প্রথমবার বাবা মা হন টলিপাড়ার মিষ্টি দম্পতি মধুবনী-রাজা। গত বছর পুজোর সময়ে নানান দেবতার নাম করে এই সুখবরটি নিজের সকল অনুরাগীদের বলেই ফেলেন মধুননী। ৯ মাস অপেক্ষা করার পর গত ১০ এপ্রিল মধুবনীর কোল আলো করে পুত্রসন্তানের জন্ম হয়।

একরত্তিকে নিয়ে দিন কাটছে মধুবনীর। মধুবনী এবং তাঁর স্বামী রাজা দুজনেই কৃষ্ণ ভক্ত। তাই ছেলের নামে শ্রী কৃষ্ণের ছোঁয়া রেখেছেন। এই একরত্তিকে আদর করে ডাকেন কেশব। এই কেশবই এখন রাজা আর মধুবনীর গোটা জীবন। তবে রাজার থেকে মধুবনী দিনের বেশিরভাগ সময়টাই কাটছে ছেলেকে নিয়ে। এখন নিজের অনুরাগীদেরও সাথেও কেশবের সঙ্গে কাটানো নানান মুহূর্ত শেয়ার করেন। তবে এখনো ছেলেকে দেখালেও কেশবের মুখ কাউকে দেখাননি। অন্যান স্টারকিডরা যেমন জন্মের সাথে সাথে বড় সেলিব্রেটি হয়ে যায় কেশবের ক্ষেত্রে তা এক্কেবারে হয়নি। অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি এখনই ছেলের মুখ দেখাবেন না। মধুবনী আর রাজা যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন -  Ira Khan: বাবার তৃতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল ইরার ছবি, প্রেমিকের গালে মিষ্টি চুম্বন

 সেপ্টেম্বর মাসে প্রথম কেশবের মুখ দেখান। কেশবের মিষ্টতায় মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরাও। কেশব এখন প্রায়শই নেটিজেনদের সাথে দেখা করেন। কিছুদিন আগেই ছিল বাঙালীর বারো মাসে তেরো পার্বনের মহোৎসব দুর্গাপুজো। ছেলের জন্য অভিনেত্রীর এইবছর পুজো বাড়িতেই কেটেছে৷ ছেলের সাথে প্রথম পুজো বেশ মজা আর আনন্দেই কেটেছে। সম্প্রতি ছেলেকে কোলে নিয়ে ছবি দিলেন। এই ছবিতে কেশব লাল পাঞ্জাবি,ঘি রঙের ধূতি আর মাথায় টোপর পড়ে মায়ের কোলে বসেছিলেন। এই ছবি শেয়ার করে ক্যপশানে লিখলেন, ‘আমার দুর্গাপুজো। আমার লক্ষীপূজা।আমার নিত্যপূজা। শুধু গোপাল সেবা৷ এবারেও ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা। তবে ছেলের মুখ ঢাকার কারণ বলেননি। তবে অনুরাগীরা বেশ ভালোবাসা জানিয়েছেন কেশবকে।

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img