30 C
Kolkata
Sunday, May 5, 2024

Super -12: সুপার-১২ তে যেতে চায় পাপুয়া নিউগিনি, প্রতিপক্ষ বাংলাদেশ

Must Read

 শেষ ম্যাচে পাপুয়া নিউগিনির প্রতিপক্ষ বাংলাদেশ। টানা দুই ম্যাচে হারলেও আশা হারাচ্ছে না পাপুয়া নিউগিনি। রানরেটের কথা মাথায় না রেখে জয় নিয়ে মাঠ ছাড়তে চায় টাইগারদের বিপক্ষে। পুরো দল বিশ্বাস করে স্কটল্যান্ডের মতো তারাও্ হারাতে যাচ্ছে বাংলাদেশকে। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এসে এমনটাই জানিয়েছেন পাপুয়া নিউগিনি ব্যাটসম্যান চার্লস আমিনি।

আরও পড়ুন -  অবরোধ শুরু মাইথনের রাস্তায়

“প্রথম ম্যাচে হারলেও বাংলাদেশ এখনও বেশ ভাল দল। কিন্তু আমরা বিশ্বাস করি, স্কটল্যান্ডের মতো আমরাও তাদের হারাতে সক্ষম”- ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে আমিনি

রানরেট নিয়ে একদমই ভাবছে না পাপুয়া নিউগিনি। বাংলাদেশের সাথে জয়টাই তাদের মূল লক্ষ্য, “বাংলাদেশের বিপক্ষে জয়টা ইতিহাস হয়ে থাকবে আমাদের জন্য। এরপর যা হবে তা আমাদের হাতে নেই। যদি রানরেটে পরের রাউন্ডে কোয়ালিফাই করতে পারি, তাহলে অবশ্যই ভালো কিছুই করতে চাইবো”

আরও পড়ুন -  Intel: ইন্টেল, রাশিয়ায় ব্যবসা করবে না

বাংলাদেশের সাথে খেলা মানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথেও দেখা করার সুবর্ণ সুযোগ।  সুযোগটাকে কাজে লাগাতে চান আমিনি, “সাকিব আল হাসানের সাথে দেখা করতে মুখিয়ে আছি। ক্রিকেট ইতিহাসেরই সেরা একজন অলরাউন্ডার তিনি। আমি তার থেকে জানতে চাই কোনো ম্যাচ খেলার আগে কিভাবে নিজেকে প্রস্তুত করেন। তার মতো আমিও একজন বাহাতি ব্যাটসম্যান। তাই, তার প্র্যাকটিসের রুটিনটাও জানতে চাই। তার সাথে দেখা হওয়াটা হবে আমার জন্য দারুণ অভিজ্ঞতা”

আরও পড়ুন -  T20 World Cup: বাংলাদেশ ক্রিকেট দল পৌঁছেছে সিডনিতে

নিজের কথা বলার সমাপ্তিটা এই ব্যাটসম্যান করেন নিজেদের স্বপ্নটা জানিয়েই, “আশা করি, একদিন আমরাও টেস্ট ক্রিকেট খেলবো”

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img