34 C
Kolkata
Friday, May 17, 2024

Devlina Kumar: গৌরী দেবী ও মহানায়ক যে ভাবে মা লক্ষ্মীর আরাধনায় ব্রত থাকতেন ওই ভাবে হলো

Must Read

কোজাগরী লক্ষ্মী পুজো। নাড়ু, মিষ্টি, ফল, খিচুড়ি, পায়েস, ধুপ ধুনোয় প্রতিটা ঘর ম ম করে গন্ধে ছন্দে।  অনেকেই গতকাল রাত্রে অর্থাৎ মঙ্গলবার পুজো সারেন, কেউ কেউ আজকের দিনটা বেছে নিয়েছেন। করোনা পরিস্থিতি সামলে অনেকেই এই বছর মনের মতন করে পুজো দিতে পেরেছেন। মহানায়ক এর  ঘরের লক্ষ্মীপুজো। গত বছর করোনার মধ্যেই ধূমধাম করে বিয়ে করেন উত্তম নাতি গৌরব ও দেবলীনা কুমার। তিন মতে বিয়ে করেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যে নিজেদের বিভিন্ন ট্যুরের বা অনুষ্ঠানের ছবিও শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আজ কোজাগরী লক্ষ্মীপুজোর দিন গৌরব –  দেবলীনা দুজনেই যথেষ্ট আয়োজন করেন। দেবলীনা নিজেও শাখা-সিঁদুর, শাড়িতে একেবারে বাংলার বধূর বেশে সেজেছেন, অন্যদিকে গৌরব সেজেছেন সাদা ধুতি পাঞ্জাবিতে। দুজনেই লক্ষ্মীপুজোর আয়োজন করেছেন নিষ্ঠাভরে। বিশেষ করে দেবলীনা কুমারের বিয়ে পর উত্তম কুমারের ঘরে এটাই প্রথম লক্ষ্মী পুজো।

আরও পড়ুন -  Prosenjit-Rana: প্রসেনজিৎ-এর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন, প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)!

বিয়ের আগে ভবানীপুরের বাড়িতে পুজোর প্রতিটি নিয়ম পালন করতেন দেবলীনা সপরিবারে। বিয়ের পরে সে সবই নিষ্ঠা এখন শ্বশুর বাড়িতে পালন করছেন অভিনেত্রী। সমস্ত নিয়ম মেনে নিষ্ঠা ভরে পালন করলেন দেবলীনা কুমার বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজোর সমস্ত খুঁটিনাটি। এদিন তিনি পাশে পেয়েছেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়কেও। এছাড়াও, এদিন দেবলীনার সঙ্গে দেখা গিয়েছে দুই ননদ নবমিতা, মৌমিতাকেও, উপস্থিত ছিলেন তাঁর শাশুড়ি মায়েরাও।

আরও পড়ুন -  ভোটের আগের আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৭ জনের এক ডাকাত দল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img