27 C
Kolkata
Monday, May 20, 2024

Liquor: আবগারি ও পুলিশের যৌথ অভিযানে, উদ্ধার চলাই মদ

Must Read

বারাবনিতে আবগারি ও পুলিশের যৌথ অভিযানে উদ্ধার বিপুল পরিমানে চলাই মদ উদ্ধার।

বারাবনি।

আবগারি ও পুলিশের যৌথ অভি যানে শনিবার বিপুল পরিমাণ চলাই মদ উদ্ধার হলো।জানা গেছে শনিবার ডেপুটি এক্সাইজ কালেক্টর কিরাট সিং বৃদ্ধির নেতৃত্বে বারাবনি ব্লকের অন্তর্গত খয়ের কানালি,মেটেলা, দাসকেয়ারী, থেকে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করে তারা। পাশাপাশি তারা উদ্ধার করে মদ তৈরির সরঞ্জাম সহ ৫০ লিটার চোলাই মদ।এছাড়া ফার্মেন্টেড ওয়াশ ২৫ হাজার থেকে ২৬ হাজার লিটার বাজেয়াপ্ত করে তারা। সূত্রের খবর বারাবনি ব্লকের খয়ের কানালী,দাসকেয়ারী,ও মেটেলা গ্রামে দীর্ঘদিন ধরে চোলাই মদের কারবার চলছিল বলে অভিযোগ আসছিল পুলিশের কাছে।

আরও পড়ুন -  ঘাটওয়াল আদিবাসী সমাজের কর্মা উৎসব, উৎসবের শুভ সূচনা করেন বিধান উপাধ্যায়

এদিকে অভিযোগ পেয়ে পুলিশ জানতে পারে গোপনে মদ তৈরি করে সেই মদ বিভিন্ন গোপন জায়গায় মজুত করার পর তা জেলার নানান প্রান্তে সরবরাহ করা হচ্ছে। আর এবিষয়েই আবগারি দপ্তরের এক আধিকারিক জানিয়েছেন, কিছুদিন ধরেই খবর আসছিল বারাবনি ব্লকের বিভিন্ন এলাকায় প্রচুর পরিমানে চোলাই মজুত করা হয়েছে। আর এরপরেই পুরো প্রস্তুতির সঙ্গে এদিন গোপন সূত্রে খবর পেয়ে জেলার সমস্ত টিম নিয়ে দশটি গাড়িতে করে এই অভিযান চালানো হয়। ওই আধিকারিক আরো জানিয়েছেন, অভিযানে গিয়ে দেখা গেছে এদিন প্রায় বহু চোলাই মদের ভাটি সহ মদ তৈরির উপকরণ ভেঙে দেওয়া হয়েছে। পাশাপাশি, মদ তৈরি করার প্রচুর কাঁচা মাল সহ উপকরণ বাজেয়াপ্ত করা হয়েছে। যদিও এই অভিযানে এই অবৈধ চোলাই কারবারের সঙ্গে যুক্ত কোনো ব্যক্তিকে আটক করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ সম্পর্কের নেশায় মেতে উঠলেন যুবতী বন্ধুর সাথে, এই গরমে গা গরম করা শর্ট ফিল্ম

এদিনের এই অভিযানে জেলা আবগারি বিভাগের উচ্চ আধিকারিক কিরাট সিং বৃদ্ধি

বারাবনি আবগারি বিভাগের ওসি সুকল্যান উপাধ্যায় সহ
পশ্চিম বর্ধমান জেলার সমস্ত আবগারি বিভাগের অফিসার উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন -  এই রকম বিকিনি লুক আগে দেখেননি, দিশা পাটানি পোজ দিলেন সমুদ্র পাড়ে, একলা দেখুন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img