28 C
Kolkata
Saturday, May 18, 2024

Soumitrisha Kundu: ‘মিঠাই’ অন্য রূপে, ‘কমলে কামিনী’ (Kamole Kamini) মা দুর্গার এক অবতারে

Must Read

সমুদ্রে একটি পদ্মের মধ্যে গণেশকে কোলে নিয়ে তাঁকে বসে থাকতে দেখা যায়। দশ মহাবিদ্যার অন্তিম রূপ কমলা। এই কমলার আরো কিছু নাম আছে, যেমন ত্রিপুরসুন্দরী, ললিতা। মূর্তি তত্ত্ব হিসেবে দেবীকে চারটি বড় হাতি স্নান করায়। দেবীর মস্তকে আছে রত্ন মুকুট, এবং দেবী পটোবস্ত্র পরিহিতা। এই দেবীর চারটি হস্ত এবং ওই হস্তে রয়েছে দুটি পদ্ম ও বরাভয় মুদ্রা।

আরও পড়ুন -  Arunita Kanjilal: শেরশাহ’র রোম্যান্টিক গান গেয়ে আবার অবাক করলেন অরুণিতা, ভিডিও দেখুন

ভাবছেন দেবীদের নিয়ে কেন আলোচনা? সামনেই মহালয়া। মাতৃপক্ষের সূচনা শুরু। এদিন ভোর বেলা অধিকাংশ বাড়িতে ভেসে ওঠে চণ্ডীপাঠ। তারপর শুরু হয় টেলিভিশনের মহালয়া। এই মহালয়া একেকটি চ্যানেল একেক রকম ভাবে পরিবেশিত করে। প্রতিবার ধারাবাহিকের বা চলচ্চিত্রের নায়িকারা মায়ের দশ অবতারে সাজেন। এবারে জি বাংলার (Zee Bangla) পর্দায় যদি আপনি চোখ রাখেন তবে দেখতে পাবেন ‘নানারূপে মহামায়া’। এদিন মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এছাড়াও থাকবেন যমুনা ঢাকির যমুনা, অপরাজিতা অপুর অপু, থাকছে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা। মহালয়ায় মিঠাই (Mithai) কিন্তু বাদের খাতায় নেই। তিনি থাকছেন কমলা কামিনী রূপে, তিনি হবেন দেবীর দশম অবতার। এক্কেবারে স্নিগ্ধ লুকে মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু রীতিমত তাক লাগাচ্ছেন। সম্প্রতি, ইনস্টাগ্রামে সৌমিতৃষা কুণ্ডু’র ‘কমলে কামিনী’ প্রকাশ পেয়েছে। দেবীর সাজে সেজে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। ভিডিওতে মেক আপ থেকে শুরু করে নাচের কিছু দৃশ্য দেখানো হয়েছে। সব শেষে অভিনেত্রীর আবদার মহালয়ার দিন ভোর পাঁচটায় চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুন -  ফিরহাদ হাকিমের বাড়িতে সিবিআই

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img