37 C
Kolkata
Sunday, May 5, 2024

Dadagiri: সুদীপার নয়নের মনি আদিদেব, সৌরভের সাথে দাদাগিরি !

Must Read

 বাংলার সমস্ত টিনেজারদের ইনি সুস্বাদু দেশ বিদেশের সহজ পদ্ধতিতে রান্না শেখান। কিন্তু কী জানেন, সুদীপা সবচেয়ে বেশী খুশী হন তার চোখের মনি কে দেখে। না না অগ্নিদেব সুদীপার চোখের মনি নয়। চোখের মনি হল ছেলে আদিদেভ। সে তো মায়ের হীরের টুকরো। আর বাড়ি থাকলে ছেলেকে ছাড়া কিছু বোঝেনা সুদীপা। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়, প্রথম পক্ষের ছেলে আকাশ চট্টোপাধ্যায় ও ছোট ছেলে আদিদেভকে নিয়ে ভরা সংসার সুদীপার।

আদির বয়স মাত্র ৩! মায়ের মতো এবার জি বাংলার পর্দায়। মায়ের মতো রান্নায় পটু এখনো হয়নি এই খুদে। তবে এই খুদে নিজের মগজ দিয়ে খেলবে মহারাজার সাথে। হ্যাঁ দাদাগিরির মঞ্চে এবার সকলের প্রিয় আদিদেভ। ইতিমধ্যে দাদাগিরি’-র নবম সিজনের প্রোমো সামনে এসেছে কিছুদিন আগে। খুব শীঘ্রই শুরু হয়ে গিয়েছে দাদাগিরির নবম সিজন। এই রিয়ালিটি শোয়ের প্রমো বেশ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। এবারের দাদাগিরির থিম হল হাত বাড়ালেই বন্ধু হয়।

আরও পড়ুন -  Viral: তুমুল নাচ মাঝবয়সী মহিলার, ‘ব্যাং ব্যাং’ গানে

 দাদাগিরির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে৷ সুদীপা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দাদাগিরির মঞ্চ থেকে আদিদেভের একটি ছোট ভিডিও শেয়ার করেছেন। একরত্তি আদি হাজির হয়েছে দাদাগিরিতে। দেখা যাচ্ছে, কোচবিহার লেখা নামের সামনে আদিদেভ নিজের মতো করে খেলছে। মায়ের হাত ধরেই এইদিন খেলতে আসে খুদে। ওই দেখে বোঝাই যাচ্ছে এই খুদে সৌরভের সঙ্গে জমিয়ে দাদাগিরি খেলবে। সে কথা জানতে পেরেই খুশিতে ডগমগ সকলে। টিভির পর্দায় সুদীপার ছেলেকে দেখার অপেক্ষায় দিন গুনছে সকলে৷

আরও পড়ুন -  দ্বিতীয়বার নোটিস পাঠানো হল তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জিকে, নির্বাচন কমিশন

আদিদেভ টলিপাড়ায় সকলের খুব আদুরে। এই খুদে যেখানে সেখানে সবাই এই স্টারকিডকে আদর করার জন্য মুখিয়ে থাকে। আদিদেব চট্টোপাধ্যায়-য় বয়স মাত্র ৩ হলে কী হবে।  নিজের কিউটনেসে দাদাগিরির মঞ্চ কাঁপাবেন আশাবাদী সকলেই। এই এপিসোডে সুদীপা আর আদিদেভের পাশাপাশি অম্বরীশ ভট্টাচার্য, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, সৌমিলি বিশ্বাসের মতো তারকারা খেলতে এসেছিল। সকলের সঙ্গেই ভাব জমিয়েছে ছোট্ট আদি।

২০১৫ সালে ভালোবেসে সাত পাকে বাঁধা পড়েন সুদীপা ও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব। ২০১৮ সালের ১২ নভেম্বর সুদীপার কোল আলো করে আসে আদিদেভ। ছেলের বেড়ে ওঠার নানান মজার মুহূর্ত প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

আরও পড়ুন -  সার ক্ষেত্রে সহজে ব্যবসা-বাণিজ্যের অনুকূল বাতাবরণ গড়ে তুলতে সরকার সর্বাত্মক প্রয়াস নিচ্ছে

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img