33 C
Kolkata
Monday, May 20, 2024

“গাছ লাগাও প্রাণ বাঁচাও”

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ “গাছ লাগাও প্রাণ বাঁচাও” এই স্লোগানকে সামনে রেখে এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশমতো প্রায় দুই হাজার চারা গাছ বিলি করা হলো। বুধবার সকালে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল দলের বিধায়ক সাবিনা ইয়াসমিনের উদ্যোগে চৌরঙ্গী মোড় এলাকায় বিভিন্ন ধরনের চারা গাছ বিলি কর্মসূচি পালন করা হয়। পথচারীদের হাতে এই চারাগাছগুলি তুলে দেন বিধায়ক সাবিনা ইয়াসমিন সহ সংশ্লিষ্ট এলাকার তৃণমূল নেতারা। চারাগাছ নিতে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়।

আরও পড়ুন -  Audio Leaked: ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ, মুরাদের অডিও ফাঁস

একুশে জুলাই শহীদ দিবস উপলক্ষে মঙ্গলবার তৃণমূল দলের বিধায়ক সাবিনা ইয়াসমিনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছিল বিশাল এক কর্মসূচি।  এরপর বুধবার চৌরঙ্গী মোড় এলাকাতেই বিলি করা হলো বিভিন্ন ধরনের চারাগাছ।

আরও পড়ুন -  United States: সিনেটের নিয়ন্ত্রণে ডেমোক্র্যাটরা, নেভাদায় জয়

তৃণমূল বিধায়ক সাবিনা ইয়াসমিন বলেন,  মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো কর্মসূচি গ্রহণ করা হয়েছে।”গাছ লাগাও প্রাণ বাঁচাও” স্লোগানকে সামনে রেখে এদিনের এই কর্মসূচি পালন করা হয়েছে । রাস্তা দিয়ে চলাচলকারী সাধারণ মানুষের হাতেই এদিন প্রায় দুই হাজার বিভিন্ন ধরনের চারা গাছ তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  খাস কলকাতায় বোমাবাজি, ধারালো অস্ত্রের কোপ, চাঞ্চল্য অভিজাত এলাকায়

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img