31 C
Kolkata
Sunday, May 19, 2024

Nusrat-Yash: পার্টিতে ব্যস্ত নুসরত ! দুধের শিশুকে নিয়ে চিন্তা নেটিজেনদের !

Must Read

 

নতুন মাম্মার চাবুক ফিগার প্রথম দেখলে কে বলবে তিনি এক ছেলের জননী। কারণ তাঁর ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি। একদিকে ছেলেকে সামলাচ্ছেন পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট বজায় রাখছেন। ছেলের বয়স দু-সপ্তাহ পার হওয়ার আগেই নিজের কাজে ফিরেছেন নুসরত। তবে নুসরত সংবাদমাধ্যমে জানিয়েছেন এখনই অভিনয়ে ফিরছেননা। ছেলে একটু বড় হতেই ফের কাজে যোগ দেবে৷

শনিবার সকানে নিজের প্রেমিক তথা ছায়াসঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল নতুন মাম্মাকে, যা দেখে হতবাক সোশ্যাল দুনিয়া। শনিবার রাতে কলকাতার এক রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন ঈশানের মাম্মা। এদিন সাদা শর্টস স্কার্ট আর ঘন নীল স্লিভলেস টপ আর খোলা চুল আর নিউড মেক আপে আপে লাস্যময়ী অবতারে লেন্সবন্দী হলেন নুসরত।

আরও পড়ুন -  Utta Kumar: উত্তমকুমারের প্রয়াণ দিবসে স্মৃতিচারণ করলেন, ভাস্বর চট্টোপাধ্যায়

যশের পরণে ছিল ব্লু টিশার্ট আর জিন্স। যশ-নুসরত এদিন অভিনেত্রী মডেল ঊষসী সেনগুপ্তের সাথে কলকাতার এক নামী রেস্তোরাঁয় হাজির ছিলেন । তিনিই রবিবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ‘যশরত’ এর সঙ্গে ছবি পোস্ট করেছেন। দুই বন্ধুর একগুচ্ছ ছবি পোস্ট করেন ঊষসী ক্যপশানে নতুন মায়ের প্রশংসা করে লেখেন, ‘খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ… নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে’। নয়না হল নুসরতের ডাক নাম।

আরও পড়ুন -  Nusrat-Mika: মিকা সিং, নুসরাতের প্রেমে ‘পাগল’, গায়ককে ‘প্রেম’ পাঠালেন নায়িকা, ভিডিও শেয়ার করে

ডিনার করতেই ওই রেস্তোরাঁয় পৌঁছেছিলেন যশরত নাকি অন্য কোনও প্রমোশ্যানাল ইভেন্টে এসেছিলেন তা এখনো কিছু স্পষ্ট নয়। তবে নুসরতের এই ছবি ফ্যান পেজ মারফত ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াতে নীতি পুলিশরা সমালোচনা করতে শুরু করেন। অনেকেই মন্তব্য করেন বাড়িতে কি করে আয়ার কাছে দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এইভাবে ঘুরে বেড়াচ্ছেন। তা নিয়ে হতবাক নেটিজেনরা।

আরও পড়ুন -  Debika Mukherjee: ‘ছোট বউ’ দেবিকা মুখার্জী, কাকে দায়ী করলেন? নিজের ব্যর্থতার জন্য

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img