31 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রচারের লড়াইয়ে মমতা-প্রিয়াঙ্কা, ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন ৩০শে সেপ্টেম্বর। রাজ্য-রাজনীতি এখন মুখিয়ে রয়েছে এই কেন্দ্রের ফলাফলের কি হবে। ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন ঘিরে চলছে ব্যাপক প্রচার পর্ব। ভবানীপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী হয়েছেন স্বয়ং মমতা বন্দোপাধ্যায়। তাঁর হয়ে এদিন বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন মন্ত্রী ফিরহাদ হাকিম। অপরদিকে, বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল তাঁর প্রতিদ্বন্দ্বী মমতা বন্দোপাধ্যায়ের উদ্দেশ্যে কি বলবেন সে কথাই জানালেন। মমতা যেন প্রিয়াঙ্কাকেই ভোট দেন সেই কথাই তিনি বলবেন তাঁর প্রচারে, এমনটাই জানিয়েছেন তিনি। শনিবার মমতা বন্দোপাধ্যায়ের হয়ে চেতলায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন ফিরহাদ হাকিম। কথা বলেন এলাকার মানুষদের সাথে। পাশাপাশি ‘ঘরের মেয়ে’ কে আরো একবার জয়যুক্ত করার আবেদন জানান তিনি। অপরদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার উদ্দেশ্যে কিছুটা কটাক্ষের সুরেই ফিরহাদ বলেন, “ওর প্রতি শুভেচ্ছা রইল। কিন্তু দুঃখ যে জিততে পারবে না। বাচ্চা মেয়ে।

আরও পড়ুন -  Kolkata Weather and Rain Forecast: আগামী সপ্তাহে কলকাতায় বৃষ্টি হবে? গরমে ঝলসে যাবার উপক্রম!

জীবনের লড়াইয়ে শুভেচ্ছা তাঁর কাছে রইল”। উল্লেখ্য, তৃণমূলের তরফে জোরকদমে প্রচার চললেও, এখনও প্রচারের ময়দানে নামেনি গেরুয়া শিবির। তবে ভবানীপুর কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াইয়ের জন্য তিনি প্রস্তুত বলেই জানিয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর বক্তব্য, “মানবতাকে বাঁচাতে এই লড়াইয়ে নেমেছি। শুধুমাত্র বিধায়ক হতে লড়ছি না। যাতে পশ্চিমবঙ্গ বাঁচে তাই লড়ছি। মমতা বন্দোপাধ্যায়কেও বলব, মানবতা বাঁচাতে আমাকেই ভোট দিন”।

আরও পড়ুন -  চরম সিদ্ধান্ত নিলেন এক গৃহবধূ স্বামীর থেকে সুখ না পেয়ে, বাচ্চাদের সামনে একদম এই সিরিজটি দেখা যাবে না

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img