34 C
Kolkata
Sunday, May 19, 2024

কর্নাটকের জেলাগুলিতে ইন্টারনেট যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে কেন্দ্রীয় বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রক টাস্কফোর্স গঠন করেছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ   প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর নির্দেশে বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রকের প্রতিমন্ত্রী রাজীব চন্দ্রশেখর কর্নাটকের ৬টি জেলায় আশীর্বাদ যাত্রা করেন। সেই সময় প্রতিটি জেলা থেকেই ইন্টারনেট সংযোগের গতি বাড়াতে এবং অ্যাকসেস উন্নত করার জন্য সাধারণ মানুষ তাঁর কাছে অনুরোধ করেন। মন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন যে প্রতিটি জেলায় বিষয়টি খতিয়ে দেখার জন্য টাস্কফোর্স পাঠানো হবে।

আরও পড়ুন -  50MP ক্যামেরা সহ এই তিনটি দারুন স্মার্টফোন 12 হাজার টাকার কম দামে, 31 জানুয়ারি পর্যন্ত আছে সুযোগ

সেই প্রতিশ্রুতি রক্ষার জন্য ন্যাশনাল ইন্টারনেট এক্সচেঞ্জ অফ ইন্ডিয়া এবং সফটওয়্যার টেকনোলজি পার্কস অফ ইন্ডিয়ার কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি টাস্কফোর্স দ্রুত তাদের কাজ শুরু করেছে। টাস্ক ফোর্সের সদস্যরা প্রতিটি জেলা পরিদর্শন করবেন। তাঁরা রাজ্য সরকারের কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন এবং পরে কেন্দ্রীয় মন্ত্রীর কাছে একটি রিপোর্ট পেশ করবেন।

আরও পড়ুন -  ফর্মে থাকা স্বপ্না ও সাফজয়ী, ফুটবলকে বিদায় জানালেন!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে সরকারের নীতিগত অগ্রাধিকার গুলির মধ্যে একটি হচ্ছে সমস্ত ভারতীয়কে সংযুক্ত করা এবং ডিজিটাল ইন্ডিয়া কর্মসূচির সুবিধাগুলি প্রত্যক্ষভাবে প্রতিটি ভারতবর্ষের কাছে পৌঁছে দেওয়া নিশ্চিত করা।

আরও পড়ুন -  বেলি ডান্স সুন্দরী যুবতীর, ‘আফগান জালেবি’, ভক্তরা দেখে ঘায়েল, Dance Video

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img