30 C
Kolkata
Wednesday, May 15, 2024

দিল্লি সরকারের দূত হিসেবে নির্বাচিত হলেন সনু সুদ, ঘোষণা করলেন অরবিন্দ কেজরিওয়াল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নতুন করে চমক দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এবারে বলিউডের জনপ্রিয় অভিনেতা সোনু সুদ নির্বাচিত হলেন দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। করোনাভাইরাস মহামারী সময় তিনি যেই ভাবে মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন সেই কাজ কে সামনে রেখে তাকে দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে অরবিন্দ কেজরিওয়ালের সরকারের তরফ থেকে। অরবিন্দ কেজরিওয়াল শুক্রবার দেশ কমেন্টর কর্মসূচির জন্য দিল্লিতে উপস্থিত হয়েছিলেন।

বৃহস্পতিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সঙ্গে সাক্ষাতের পর আজকের দিল্লি সরকারের তরফে এই ঘোষণা করা হয়েছিল। অরবিন্দ কেজরিওয়াল বললেন, শিক্ষিত মানুষদের দরিদ্র ছাত্রছাত্রীদের সরকারি স্কুলে পড়াশোনা করানোর উদ্যোগ নিয়েছিলেন তারা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অরবিন্দ কেজরিওয়াল বললেন, ‘সরকারি স্কুলের কিছু ছাত্র ছাত্রী অত্যন্ত নিম্নবিত্ত পরিবার থেকে আসেন এবং তাদের গাইড করার জন্য খুব কম লোক রয়েছে। আমরা চাইছি যেন শিক্ষিতরা এই শিশুদের জন্য পরামর্শদাতা হিসেবে সামনে আসেন। অভিনেতা সনু সুদ কে এই প্রোগ্রামের জন্য আমরা ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর নির্বাচিত করছি।’

আরও পড়ুন -  নির্বাচনী প্রচারে এসে শাসক দলকে আক্রমণ করলেন, সিপিএম নেতা সুজন চক্রবর্তী

সনু সুদ এর প্রশংসা করতে গিয়ে অরবিন্দ কেজরিওয়াল বললেন, করোনাভাইরাস এর সময় সনু সুদ এভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা করে দেখাতে পেরেছেন খুব কয়েকজন মানুষ। একজন অভিনেতা হিসেবে মানুষের প্রতি তিনি কর্তব্য দেখিয়েছেন। যেভাবে তিনি তার কাজ করেছেন তা মিরাকেল ছাড়া কিছু কম নয়। দিল্লি সরকারের কাজ আমরা ওনার সামনে তুলে ধরেছি। তারপরে উনি আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য সম্মতি জানিয়েছেন।

আরও পড়ুন -  দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

অন্যদিকে অরবিন্দ কেজরিওয়ালের পাশে বসে সনু সুদ বললেন, ‘ আজ আমাকে লক্ষ লক্ষ শিক্ষার্থীদের মেন্টর হওয়ার সুযোগ দেওয়া হয়েছে। ছাত্র-ছাত্রীদের নির্দেশনা দেওয়ার থেকে বড় সেবা আর কিছু নেই। আমি নিশ্চিত আমরা একসঙ্গে লড়বো এবং এটা আমরা পারব।’ তবে অরবিন্দ কেজরিওয়াল এবং সোনু সুদ দুজনের মধ্যে রাজনীতি নিয়ে কোনোরকম আলোচনা হয়নি বলে দুজনেই পরিষ্কার জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  একগুচ্ছ উপহার পাচ্ছে শহরবাসী নতুন বছরেই

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img