40 C
Kolkata
Monday, May 20, 2024

ভ্রমণপিপাসু বাঙ্গালীদের জন্য সুখবর, নামমাত্র খরচে স্পেশাল প্যাকেজ ট্যুর নিয়ে হাজির ভারতীয় রেল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনা পরিস্থিতি চলাকালীন সময় অনেকে চাইলেও দূরে কোথাও ঘুরতে যেতে পারেননি। লকডাউন ছিল বেশ কয়েকদিন। পাশাপাশি, করোনাভাইরাস এর বাড়াবাড়ি যেরকম ছিল, সেই দিক থেকে দেখতে গেলে অনেক জায়গাতেই প্যাকেজ টুর আয়োজন করা সম্ভব হয়ে ওঠেনি অনেকের পক্ষে।

তবে এই মুহূর্তে করোনাভাইরাস এর বাড়বাড়ন্ত কিছুটা হলেও কম রয়েছে তাই ভ্রমনপ্রিয় ভারতবাসীর জন্য নতুন প্যাকেজ ট্যুরের আয়োজন করেছে আইআরসিটিসি। যারা ভ্রমণপিপাসু রয়েছেন তাদের জন্য আগরতলা থেকে গোয়া পর্যন্ত একটি প্যাকেজ ট্যুরের আয়োজন করেছে পূর্ব রেলওয়ে। শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে আরসিটিসি আধিকারিক বিশ্বজিৎ দাস এই নতুন প্যাকেজ ট্যুরের ব্যাপারে জানালেন।

আরও পড়ুন -  Indian Railway: IRCTC প্যান্ট্রি কারে, খাবারের দাম বাড়লো, নতুন রেট দেখুন

তিনি বললেন, এই প্যাকেজ ট্যুরের জন্য একটি স্পেশাল ট্রেন বরাদ্দ করা হবে। আগরতলা থেকে গোয়া পর্যন্ত যাত্রীদের সমস্ত দায়িত্ব রেল বহণ করবে। এসি এবং ননএসি দুইটি ক্লাসের টিকিট পাওয়া যাবে এখান থেকে। পাশাপাশি, আপনারা আগরতলা থেকে গোয়া পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘুরতে পারবেন এই প্যাকেজ ট্যুর এর মাধ্যমে।

আরও পড়ুন -  watermelon juice, তৈরি করুন বাড়িতে, খুব সহজে

বিশ্বজিৎবাবু জানিয়েছেন, যদি আপনি এসি ক্লাসে টিকিট কাটেন তাহলে আপনার খরচ হবে ১৭ হাজার টাকা এবং ননএসি ক্লাসের টিকিট কাটলে আপনার খরচ হবে ১২ হাজার টাকা। এই খরচ মাথাপিছু। পাশাপাশি, গোয়াতে থাকার ব্যবস্থা করা হবে পূর্ব রেলের তরফ থেকে। যারা করোনাভাইরাস এর ডবল ডোজ কিংবা সিঙ্গেল ডোজ ভ্যাকসিন গ্রহণ করে নিয়েছেন তাদের এই প্যাকেজ টুর এর টিকিট কাটার অনুমতি দেওয়া হবে।

আরও পড়ুন -  World Cup VR: ৪৮ ম্যাচে বাতিল ১৭ গোল, ৮ পেনাল্টি, বিশ্বকাপ ভিআরে

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img