23 C
Kolkata
Friday, May 10, 2024

রাহুল গান্ধীকে ষাঁড়ের সঙ্গে তুলনা, কেন্দ্রীয় মন্ত্রীর পদত্যাগ দাবি করছে কংগ্রেস

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে অশালীন ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। এই আক্রমণের জন্য কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী রাওসাহেব দানভের অপসারণের দাবি নিয়ে সরব হয়েছে ভারতীয় জাতীয় কংগ্রেস। অভিযোগ উঠেছে, রাওসাহেব নাকি রাহুলকে একটি ষাঁড়ের সঙ্গে তুলনা করেছেন। এই তুলনায় নিয়ে বর্তমানে বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

মহারাষ্ট্রের জন আশীর্বাদ যাত্রার সূচনা করে একটি জনসভায় যোগ দিয়ে সদ্য মন্ত্রিত্ব পাওয়ার দানভে বলেছেন, “রাহুল গান্ধী কোন কাজে কাউকে সাহায্য করতে পারেন না।বরং তিনি শুধুমাত্র ষাঁড়ের মত এদিক ওদিক ঘুরে বেড়ান। খেতে ঢুকে শস্য খান। কারো কোন কাজে সাহায্য করেন না। আমি কুড়ি বছর ধরে লোকসভায় রয়েছি। আমি তার কাজের ধরন দেখেছি। কৃষকরা তাদেরকে ক্ষমা করে দেন, কারণ তারা জানেন ষাঁড়ের খাবার দরকার।”

আরও পড়ুন -  আম্রপালি, নিরহুয়াকে তুলে মাঝরাতে এই কাজ করলেন, পুরুষ ভক্তদের মন কাড়ল

এই মন্তব্যের পরেই কার্যত চরম বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে। ভারতীয় জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে এই মন্তব্যের তীব্র বিরোধিতা করা হয়েছে। কংগ্রেস সভাপতি নানা পাটলে এই মন্তব্যের তীব্র বিরোধিতা করে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন। তিনি বলেছেন, “সমস্ত শালীনতার সীমা অতিক্রম করেছেন দানভে। তার মন্তব্য অত্যন্ত অশালীন এবং অত্যন্ত বিরক্তিকর। কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে তার বহিষ্কার করার দাবি জানাচ্ছি।’

আরও পড়ুন -  Rahul Gandhi: দ্রব্যমূল্য বৃদ্ধিসহ অন্যান্য ঘটনার প্রতিবাদ করায়, রাহুল গান্ধীকে আটক করেছে পুলিশ

অন্যদিকে, তিনি প্রশ্ন তুলেছেন যে মন্ত্রী হামেশাই এরকম আলটপকা মন্তব্য করেন, কাকে কেন এত বড় জায়গায় পদ দেওয়া হল?পাশাপাশি তার মন্তব্য, এর আগেও এরকম মন্তব্য করেছেন তিনি। তিনি মাঝেমধ্যে এতটা অশালীন মন্তব্য করেন যে তিনি সমস্ত মাত্রা ছাড়িয়ে যান। রাহুল গান্ধীর বিরুদ্ধে এরকম মন্তব্য করার জন্য তার পদত্যাগ দাবি করছে কংগ্রেস।

আরও পড়ুন -  করোনা মোকাবিলায় আসরে রেল পুলিশ, মাস্ক ছাড়া দেখলেই জরিমানা

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img