30 C
Kolkata
Monday, May 20, 2024

Sreemoyee Chattaraj: মা দুর্গার সাজে ‘পরম সুন্দরী’ কৃষ্ণকলির ‘রাধারানী’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিধানসভা ভোটের পর থেকেই শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj) হঠাৎই চলে এসেছেন খবরের শিরোনামে। তার আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’’তে ভালো অভিনয় করা সত্ত্বেও স্টারডম ছিল না তাঁর। কিন্তু কখনও কখনও নেতিবাচকতা ইতিবাচক দিকের সৃষ্টি করে। শ্রীময়ীর সঙ্গেও তাই হয়েছে। কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এর সঙ্গে শ্রীময়ীকে জড়িয়ে যে কুৎসা রটানো হয়েছিল তাতে শ্রীময়ীর দিকেও কিছুটা হলেও সবার নজর পড়েছে। শ্রীময়ী ইদানিং বিভিন্ন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন, তা যথেষ্ট ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  অন্তরঙ্গের ছবি ভাইরাল, রূপসা-সায়নদীপের, ভালোবাসা জাহির ক্যামেরার সামনে জড়িয়ে ধরে

সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন শ্রীময়ী। রিলটিতে শ্রীময়ীর পরনে রয়েছে লাল রঙের বেনারসী শাড়ি, মাথায় সোনার মুকুট, নাকে নথ, গলায় সাতনরি হার, হাতে মানতাসা, রতনচূড় ও কপালে লাল টিপ যা চন্দন দিয়ে ঘেরা। কপালে টায়রা, সিঁথিতে টিকলি। পরমাসুন্দরী শ্রীময়ী ‘পরম সুন্দরী’ গানের সঙ্গে বিভিন্ন মজাদার রিয়্যাকশন দিয়ে রিল তৈরি করেছেন। শ্রীময়ীর এই রিলটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের মনে প্রশ্ন জেগেছে, এটি কোন সিরিয়ালের শুটিংয়ের মেকআপ। তবে শ্রীময়ী এখনও ব্যাপারটি খোলসা করেননি। কিন্তু শ্রীময়ী মেকআপ ও সাজপোশাক দেখে মনে হচ্ছে, সম্ভবতঃ শ্রীময়ী কোনো চ্যানেলের মহালয়া জাতীয় অনুষ্ঠানের শুটিং করছেন। আপাতত কাঞ্চন মল্লিক সম্পর্কিত বিতর্ক কিছুটা হলেও ধামাচাপা পড়েছে। শ্রীময়ী বারবার কাঞ্চনের স্ত্রী পিঙ্কি ( Pinky Banerjee) র সাথে কথা বলতে চাইলেও তাতে ফল হয়নি। পিঙ্কি থানায় কাঞ্চন ও শ্রীময়ীর নামে অভিযোগ দায়ের করেছেন।

শ্রীময়ী ও কাঞ্চন দুজনেই বলেছেন, তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কার্যকলাপ অবধি তাঁদের সম্পর্ক সীমিত। শ্রীময়ী বলেছেন, পিঙ্কির মতো ফিল্মি ব্যাকগ্রাউন্ড তাঁর নেই। ফলে এই বিতর্কের ফলে তাঁর কেরিয়ার ক্ষতিগ্রস্ত হচ্ছে।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচলেন যুবতী ‘বালা নাচো তো দেখি’ গানের সাথে, ঝড়ের আগে ভাইরাল ভিডিওটি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img