30 C
Kolkata
Thursday, May 16, 2024

লালকেল্লা থেকে বার্তায় মোদির গলায় আবারো সার্জিক্যাল স্ট্রাইক, চীন ও পাকিস্তানকে নতুন হুঁশিয়ারি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আবারো মোদির মুখে সার্জিকাল স্ট্রাইকের কথা। আজকে লালকেল্লা থেকে 75 তম স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন করে দেশের উদ্দেশ্যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি চীন এবং পাকিস্তানকে হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী আজকে আবারো সার্জিক্যাল স্ট্রাইক এবং এয়ার স্ট্রাইকে প্রসঙ্গ তুলে আনলেন। তিনি বললেন, ‘সার্জিক্যাল স্ট্রাইক এবং এয়ার স্ট্রাইক এর মাধ্যমে আমরা দেশের শত্রুদের একটা নতুন ভারতের বার্তা দিতে পেরেছি।এই ভারত কখনো হারিয়ে যায় না। এই ভারত কঠিন সিদ্ধান্ত নিতে পারেন।’

আরও পড়ুন -  Two Families: যুবক-যুবতীর রহস্যমৃত্যুর সঠিক তদন্তের জন্য CID তদন্তের দাবি, মৃত দুই পরিবারের

লাদাখের উন্নয়ন প্রসঙ্গে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী বলেন, ” জম্মু-কাশ্মীর, উত্তর-পূর্ব ভারত এবং হিমালয় অঞ্চল লাদাখ এবং উপকূল এবং আদিবাসী অধ্যুষিত অঞ্চলগুলিতে উন্নয়ন চোখে পড়ছে। ইতিমধ্যেই লাদাখে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় স্থাপন করে উচ্চ শিক্ষার ব্যবস্থা করা হয়েছে। গোটা দুনিয়া ভারতে বর্তমানে অন্য চোখে দেখতে শুরু করেছে। ভারত সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করছে। ভারত বিস্তারবাদী ক্ষমতার কড়া মোকাবিলা করছে।”

আরও পড়ুন -  CDS Bipin Rawat: ‘আপনার সেবা দেশ কোনওদিন ভুলবে না’, শোকাহত প্রধানমন্ত্রী

এছাড়াও প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি আজকের দেশের প্রতিরক্ষা বাহিনী কে নিয়ে গর্ব বোধ করলেন। তিনি বললেন, “আমাদের প্রতিরক্ষা বাহিনীকে আরও আত্মনির্ভর করে তুলতে হবে। দেশকে আত্মনির্ভর করে তুলতে সকলকে উদ্যোগী হতে হবে। আমরা দেশবাসীকে প্রতিশ্রুতি দিচ্ছি সেনার হাত মজবুত করতে আমরা কোন রকম চেষ্টা ছাড়ব না। দেশ একদিন আরো শক্তিশালী হবে। ”

আরও পড়ুন -  Driving Licence: নয়া উদ্যোগ রাজ্য সরকারের, এবার চালকের তথ্য পৌঁছে যাবে পোর্টালে, গাড়ির মালিকের সাথে

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি আরো বলেন, ” স্বাধীনতা ” স্বাধীনতার শতবর্ষ আসতে এখনো ২৫ বছর বাকি রয়েছে। কিন্তু আমরা থেমে থাকবো না। ১০০ তম স্বাধীনতা যখন পালিত হবে সেই সময় একটা নতুন ভারত তৈরি হবে।সেই ভারতকে বদলানোর কাজ এখন থেকে শুরু হবে। সবার সঙ্গে, সবার প্রচেষ্টায় আমরা একদিন বড় হবই।”

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img