28 C
Kolkata
Tuesday, May 14, 2024

একাদশ শ্রেণির ছাত্রী অ্যাসিড খেয়ে আত্মহত্যা, শোকের ছায়া

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   একাদশ শ্রেণির ছাত্রীর অ্যাসিড খেয়ে আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ইংরেজবাজার থানার কাজি গ্রাম গ্রাম পঞ্চায়েতের বাগবাড়ি বাঁধ এলাকায়। বিত স্কুল ছাত্রীর নাম সঞ্চিতা মন্ডল বয়স (১৭) বছর। সে স্থানীয় শান্তা ডাব্বা হাই স্কুল এর একাদশ শ্রেণির ছাত্রী। পরিবারে রয়েছে বাবা শুধু মন্ডল মা মিলন মন্ডল তারা তিন বোন এক ভাই। সঞ্চিতা তাদের মধ্যে ছোট। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকালকে খাওয়া-দাওয়া করে নিজের ঘরে ঘুমাতে চলে যায়। এরপর ঘরে থাকা অ্যাসিড খেয়ে নেয় ওই স্কুল ছাত্রী।

আরও পড়ুন -  Pain Of Illness: অসুখের যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় চাদর জড়িয়ে আত্মহত্যা করলেন এক গৃহবধূ

 

পরিবারের লোকেরা বিষয়টা বুঝতে পারলে তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসা চলাকালীন গভীর রাতে মৃত্যু হয় ওই স্কুলছাত্রীর। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়। মৃত স্কুলছাত্রীর এক আত্মীয় জানান কি কারনে সে এসেছিল বুঝতে পারছি না। কারণ তার কোনো ভালোবাসা বা পরিবারের তরফ থেকে কোনো রকম বকাবকি করা হয়নি। তবে কি কারণে সে আত্মহত্যা করল আমরা বুঝে উঠতে পারছিনা। মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে মৃত স্কুল ছাত্রীর পরিবার সহ গোটা গ্রামে।

আরও পড়ুন -  আটক, জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর প্রেমিক

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img