37 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিষেকের গাড়ির উদ্দেশ্যে ইট ও লাঠি, ত্রিপুরায় ‘খেলা’ শুরু বিজেপির

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাংলার বদলা ত্রিপুরায়। কার্যত এরকম ভাবেই শুরু হলো তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা জার্নি। জার্নির শুরুতেই সরাসরি গাড়িতে এসে পড়ল লাঠির ঘা। সামনে একদল দুষ্কৃতী, হাতে বিজেপির পতাকা। মুখে স্লোগান গো ব্যাক অভিষেক। উত্তপ্ত ত্রিপুরার রাজনীতি।

সূত্রের খবর অনুযায়ী, উদয়পুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি পৌঁছাতে না পৌঁছাতেই গাড়ির উপরে পড়ল লাঠির ঘা। দেখা গেল বেশ কিছু দুষ্কৃতী হাতে বিজেপির পতাকা নিয়ে গো ব্যাক স্লোগান দিচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে। ঘটনাটির ভিডিও রেকর্ডিং করে টুইটারে পোস্ট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেই।

উদয়পুর থেকে ত্রিপুরেশ্বরী মন্দিরে যাওয়ার রাস্তায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে লাঠি এবং ইট দিয়ে আঘাত করার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শেয়ার করা ভিডিওতে এই ঘটনা দেখা যাচ্ছে। এখনো পর্যন্ত এই ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি কোন মিডিয়ার পক্ষ থেকেই। ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার দুই পাসে অগুনতি বিজেপি সমর্থক বিজেপির পতাকা হাতে দাঁড়িয়ে রয়েছেন। তার মধ্যে কয়েকজন ব্যক্তি আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির উদ্দেশ্যে লাঠি মারছেন। ত্রিপুরেশ্বরী মন্দিরে প্রবেশ করেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, “কিছুদিন আগে আমরা অতিথি দেব ভব এর স্লোগান শুনতাম। সেই স্লোগানের একটি নিদারুণ নিদর্শন দেখতে পেলাম আজকে। যে বিজেপি নেতারা বাংলায় এসে গণতন্ত্র বলে গলা ফাটাতেন, এই বিজেপি নেতারা আজকে কোথায়? ত্রিপুরার কি অবস্থা? ত্রিপুরার মানুষ এর জবাব দেবেন।” যদিও ত্রিপুরা বিজেপি সাধারন সম্পাদক কিশোর বর্মন কার্যত তৃণমূলের উদ্দেশ্যে হুংকার দিয়ে বলেছেন, “অভিষেক বা যে কেউ আসুন, এখানে কেউ কিছু করতে পারবেন না।”

আরও পড়ুন -  Juhi Chawla’s Daughter: গর্বিত জুহি চাওলা, খুব খুশি মেয়ের জন্য, স্বপরিবারে ছবি শেয়ার দিয়ে জানিয়ে দিলেন, অভিনেত্রী

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img