34 C
Kolkata
Sunday, May 19, 2024

বাড়ি ছাড়লেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অ্যাপের মাধ্যমে পর্ন ফিল্মের ব্যবসা করার অভিযোগে গ্রেফতার বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছিল শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে। এই জন্য গত সোমবার গ্রেফতার করা হয়েছে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। সোমবার রাতে গ্রেপ্তারের পর রাজ কুন্দ্রা আপাতত রয়েছেন পুলিশি হেফাজতে। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরই সন্তানদের নিয়ে শিল্পা নিজের মায়ের বাড়িতে চলে যান। পরে বোন শমিতা শেট্টির বাংলোয় গিয়ে ওঠেন শিল্পা। কেন শিল্পা নিজের বাড়ি ছাড়তে গেলেন? তাহলে কি তিনিও জড়িত রাজের এই পর্ন ফিল্মের ব্যবসার সাথে? আপাতত এই প্রশ্নেই তোলপাড়।

আরও পড়ুন -  Mimi Chakroborty: পরিচালক ঋতুপর্ণ ঘোষ, মিমিকে নিয়ে সিনেমা বানাতে চেয়েছিলেন

জানা গিয়েছে, শিল্পা নিজেকে একেবারে ঘরবন্দি করেছেন। কারও সঙ্গে ফোনেও কথা বলছেন না। রিয়ালিটি শো ‘সুপার ড্যান্সার’ এর শুটিংয়েও যাননি তিনি। এই ডান্স রিয়্যালিটি শো তে বিচারকের ভূমিকা পালন করছিলেন শিল্পা।

রাজ কুন্দ্রার গ্রেপ্তারি প্রসঙ্গে মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে মুম্বই পুলিশের যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভারাম্বে বলেন, ‘এই পর্ন কাণ্ডে যারা শিকার হয়েছেন, মুম্বই পুলিশের তদন্তের স্বার্থে সামনে এসে নিজেদের মুখ খুলুন। কালপ্রিটদের পর্দা ফাঁস করুন।’ শিল্পা শেট্টির জড়িত থাকার কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত শিল্পার বিরুদ্ধে কোনওরকম জোরাল তথ্য প্রমাণ পাওয়া যায়নি। তবে এবারে শিল্পাকে শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে।’ পর্ন ছবির শুটিং এর জন্য যে বাংলো ভাড়া নেওয়া হয়েছিল, তার সন্ধান পাওয়া গেছে। ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল পুলিশ। পুলিশের কথায়, সেই বাংলো ভাড়া নেওয়া হয় যৌনপেশার খাতিরে। সেখান থেকে ৯ জনকে পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল।

পুলিশের হাতে এল রাজ এর হোয়াটসঅ্যাপ চ্যাট। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে, যার গ্রুপ অ্যাডমিন রাজ। সেখানে পর্ন সাইটের সমস্ত লাভ – ক্ষতির হিসেব করা হয়েছে বলে জানা গেছে। পুলিশের সন্দেহ, ‘হটশটস’ বলে যে অ্যাপে পর্ন ছবি প্রকাশ করা হতো, তারই হিসেবপত্র চলত ওই গ্রুপে।

আরও পড়ুন -  Rakhi Sawant: রোমান্টিক হলেন রাখি সাওয়ান্ত, স্বামী আদিলের সাথে খোলামেলা অবস্থায়, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img