23 C
Kolkata
Friday, May 10, 2024

বিশেষ দিন উদযাপন করলেন শ্রীময়ীর উৎপল, বাগদানের ছ’বছর পূর্তি পালন, শহর থেকে দূরে গিয়ে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের খলনায়ক হিসেবে বেশি পরিচিত ভরত কলের কথা বলছি। গত শনিবার শ্রীময়ীর উৎপল বাগদানের ছ’বছর পূর্তি পালন করতে কাজ থেকে বিরতি নিয়ে তিন দিনের জন্য সপরিবারে পৌঁছে গিয়েছিলেন পুরুলিয়ায়।

অভিনেত্রী জয়শ্রীর সাথে প্রথম আলাপ ধারাবাহিকের সেটে। ‘ রাজযোটক’ , ‘আপনজন ‘ দুই মেগাসিরিয়ালে অভিনয় করছেন। সেই থেকেই প্রথম আলাপ তারপর প্রেম। এরপরই বিয়ে সিদ্ধান্ত। জয়শ্রী আর ভরতের বয়সের ফারাক থাকলেও ভালোবাসাতে কোনো কমতি ছিলনা। এরপরই পরিবারের সম্মতিতে ৯ ই জুলাই এই লাভ বার্ডসের আশীর্বাদ। এরপর ১৬ সেপ্টেম্বর আইনি বিয়ে হয় তারপরই ২৬শে সেপ্টেম্বর বাঙালি মতে বিয়ে সম্পন্ন হয়।

আরও পড়ুন -  Raj-Subhashree: প্রকাশ্যে ঘনিষ্ঠ মুহূর্ত, সমুদ্র সৈকতে অন্তরঙ্গ রাজ-শুভশ্রী !

ভরত কল এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ছয় বছর আগে দুই পরিবারের আত্মীয়দের উপস্থিতিতে তাঁদের আশীর্বাদ আর বিয়ে হয়। পরিবারের সম্মতিতে একসাথে পথচলা শুরু হয়। আশীর্বাদের দিন থেকেই বিয়ে বাড়ির পরিবেশ ছিল বেশ লম্বা। কলকাতার এক বিলাসবহুল হোটেলে আশীর্বাদ হয়েছিল তাঁদের। অভিনেতার বাবা, কাকা, মামা, মাসি, দুবাই থেকে দিদিরা, পিসি, লন্ডনের চিকিৎসক দাদা, কাশ্মীরের হোস্টেলের বন্ধু-বান্ধব, টলিউড, বলিউডের বহু অভিনেতা কেউ বাদ ছিলেননা। অন্যদিকে জয়শ্রীর পরিবারের মাসি, মামা সহ সমস্ত আত্মীয়ও উপস্থিত ছিলেন। বাঙালী আর কন্টিনেন্টাল খাবার ও খাওয়ানো হয়। ভরতের কথায়, বাঙালির বিয়ের আশীর্বাদ মানেই অর্ধেক বিয়ে হয়ে যাওয়া। আর এইদিন জমিয়ে খাওয়াদাওয়া হয়। সেইজন্যেই বিয়ের আগে বাগদান বার্ষিকী পালন করলেন অভিনেতা ভরত কল আর অভিনেত্রী জয়শ্রী। উল্লেখ্য, ছয় বছর আগে পুরোনো সব ব্যথা ভুলে।

আরও পড়ুন -  লোগো কপি করেছে ফেইসবুক

জীবনে ফের নতুন করে শুরু করেছিলেন ভরত কল অভিনেত্রী জয়শ্রী মুখার্জির সঙ্গে। কোনোদিন নিজের জীবন নিয়ে কোনো লুকোচুরি করেননি অভিনেতা। প্রথম বিয়ে টেকেনি। এরপর নাগিন অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে প্রেমে পড়েন। ‘লিভ ইন’ ও শুরু করেন৷ কোনো কারণে সেই সম্পর্ক টেকেনি। অভিনেতার সব সম্পর্ক সবার কাছে খোলা বইয়ের মতন। এখন জয়শ্রী আর মেয়েকে নিয়ে সুখের সংসার। বাগদান বার্ষিকী পুরুলিয়াতে ছোট ট্রিপ করলেন। আর সেই সব মুহূর্ত শেয়ার করলেন।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img