31 C
Kolkata
Tuesday, May 21, 2024

তৃণমূলে যোগ দিতে চলেছেন, প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  আনুষ্ঠানিকভাবে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করতে চলেছেন অভিজিৎ মুখোপাধ্যায়
জল্পনা চলছিল আর সেই জল্পনাকে সত্যি করে এবারে সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করতে চলেছেন প্রয়াত ও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। এককালের কংগ্রেস সাংসদ ছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনের পর থেকেই অভিজিৎ মুখোপাধ্যায় তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি করার চেষ্টা করছিলেন। জানা যাচ্ছে, এই সমস্ত জল্পনাকে সত্যি করে আজ বিকেলে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলনে জোড়া ফুলের পতাকা হাতে তুলে নিতে চলেছেন অভিজিৎ মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  Congress: ফল প্রকাশ আজ, কংগ্রেসের সভাপতি নির্বাচনের

তৃণমূল সূত্রে জানানো হয়েছে, অভিজিৎ মুখোপাধ্যায় আজকেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করতে চলেছেন। মুর্শিদাবাদ তৃণমূল নেতারা বেশ কিছুদিন ধরেই অভিজিৎ মুখোপাধ্যায় বাড়িতে আনাগোনা শুরু করেছিলেন। তার পাশাপাশি আবার মুর্শিদাবাদের সফর ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে গিয়ে তিনি বজ্রপাতে মৃত দের সঙ্গে দেখা করেছেন। আর সেখান থেকে সন্ধ্যাবেলা খলিলুর রহমান, আবু তাহের খানেদের নিয়ে দেখা করতে গিয়েছিলেন।

আরও পড়ুন -  উড়ছে তৃণমূলের জয় ধ্বজা, কলকাতার পুরসভার ভোটে ফের জয় ঘরের মেয়ে তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের

অভিজিৎ মুখোপাধ্যায় এককালের কংগ্রেস নেতা এবং সাংসদ ছিলেন। বেশ কয়েক বছর জঙ্গিপুর আসন থেকে তিনি নির্বাচনে জয়লাভ করেছেন। কিন্তু তারপর হঠাৎ করেই কংগ্রেসের সঙ্গে তার তাল কাটতে শুরু করলো,ঘটনাটি ঘটলো প্রণব মুখোপাধ্যায়ের আত্মজীবনী প্রকাশ হবার কিছুটা পরে।

যখন অভিজিৎ মুখোপাধ্যায় এর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সেই সময় অভিজিৎ বলেছিলেন, তৃণমূল নেতাদের সঙ্গে তার সৌজন্য সাক্ষাৎকার হয়েছে। সেই সময় তিনি আরও বলেছিলেন, ” বাবার মৃত্যুর সময় অনেকে আসতে পারেননি। এবারে তার মৃত্যু বার্ষিকীতে পারিবারিক একটি স্মরণ অনুষ্ঠানের আয়োজন করছি। সে সব নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে।” তারপর থেকেই তৃণমূল যোগের জল্পনা শুরু হয়।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লির পথে, কোন মাস্টারস্ট্রোক দেবেন ?

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img