31 C
Kolkata
Monday, May 6, 2024

মামলা তুলতেই, সাক্ষী বৃদ্ধা মাকে, লোহার রড দিয়ে মেরে কোমর ভেঙে দিলো ছেলে ও পুত্রবধূ, অভিযোগ উঠলো !

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   পুরনো একটি মামলার সাক্ষী ছিলেন গ্রামের এক বৃদ্ধা। আর সেই মামলা তুলে নিতেই কয়েকজন গ্রামবাসীর সাথে যুক্তি করে বৃদ্ধা মাকে লোহার রড দিয়ে মেরে কোমর ভেঙে দেওয়ার অভিযোগ উঠলো একমাত্র ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে। এমনকি ওই বৃদ্ধাকে বাড়ি থেকেও তাড়িয়ে দিয়েছে অভিযুক্ত ছেলে ও পুত্রবধূ বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় ওই বৃদ্ধা চিকিৎসা করিয়েছেন মৌলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

আরও পড়ুন -  ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, নবম শ্রেণীর এক ছাত্রী!

শুক্রবার সকালে এক মেয়ে ও আত্মীয়দের সঙ্গে নিয়ে গুরুতর জখম ওই বৃদ্ধা পুরাতন মালদা থানায় এই অত্যাচারের ঘটনার কথা জানিয়ে চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের পাথার মাধাইপুর গ্রামে। বুধবার ওই বৃদ্ধাকে বাড়ি থেকে মারধোর দিয়ে তাড়িয়ে দেওয়ার পর থেকে অসহায় অবস্থায় রয়েছেন তিনি। ওই বৃদ্ধার এক মেয়ে মিনা খাতুন আপাতত তাঁর আশ্রয়ের ব্যবস্থা করেছেন। কিন্তু কোমর ভেঙে যাওয়ার কারণে এখনও ওই বৃদ্ধা বিছানায় শয্যাশায়ী। যদিও মাকে মেরে কোমর ভাঙ্গার অভিযোগে অভিযুক্ত ছেলে আনসার আলী পুরোপুরি অভিযোগ অস্বীকার করেন, বৃদ্ধার ছেলের বক্তব্য যে তিনি তার মায়ের কোমর ভাঙ্গেন নি মা পড়ে গিয়ে আহত হয়েছেন।

আরও পড়ুন -  Arpita Mukherjee: পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মা হতে চেয়েছিলেন, কি প্রতিক্রিয়া মায়ের

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img