34 C
Kolkata
Sunday, May 19, 2024

মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের রক্ত সংকট কাটাতে, মেগা রক্তদান শিবির

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের রক্ত সংকট কাটাতে এবং জেলাবাসীর স্বার্থে একটি মেগা রক্তদান শিবিরের আয়োজন করল মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্স।
রবিবার সকাল দশটা নাগাদ ফিতে কেটে রক্তদান শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সভাপতি দেবব্রত বসু।

এছাড়াও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি কমলেশ বিহানি,অসিত সাহা,সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক, উজ্জল সরকার, উত্তম সাহা, উজ্জল ভদ্র, কোষাধ্যক্ষ বিমল চন্দ্র দাস সহ অন্যান্য ব্যাবসায়ী নেতারা।

আরও পড়ুন -  বিজেপি থেকে তৃণমূলে ফেরার পালা আবারো শুরু, অভিষেকের বৈঠকের পরেই

রবিবার মালদা শহরে রথবাড়ি এলাকায় বাণিজ্য ভবনে রক্তদান শিবিরের আয়োজন করা হয়।
এর পাশাপাশি মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের বাণিজ্য ভবনে নবরূপে সজ্জিত একটি সভা কক্ষ ব্যবসায়ীদের উদ্দেশ্যে খুলে দেওয়া হয়। ব্যবসায়ীদের সুবিধার্থে চালু করা হয় লিফট।
করোনা পরিস্থিতির জন্য আনুষ্ঠানিক উদ্বোধন ছাড়াই চালু করা হয় সেগুলি।

আরও পড়ুন -  Puja Banerjee: রোজ শয্যাসঙ্গী ছিলেন প্রেমিক, বিয়ের ৬ মাস আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন পূজা

এই বিষয়ে মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সম্পাদক কুন্ডু জানান, জেলাবাসীর সুবিধার্থে মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। পাঁচ শতাধিক ব্যবসায়ী স্বেচ্ছায় রক্ত দান করেন এই শিবিরে। এর পাশাপাশি নবরূপে সুসজ্জিত একটি সভা কক্ষ এবং লিফট ব্যবসায়ীদের ব্যবহারের জন্য চালু করা হয়।

আরও পড়ুন -  ৩০০ টাকা থেকে ৩০ হাজার টাকা, ক্ষতিপূরণ দেবে রাজ্য সরকার, ঘূর্ণিঝড় যশ ও ভরা কোটালের ক্ষতির জন্য

তিনি বলেন, জেলাবাসীর সুবিধার্থে যত বেশি সম্ভব স্বেচ্ছায় রক্ত দান করবেন ব্যবসায়ীরা। বিভিন্ন শাখা সংগঠন এর ব্যবসায়ীরাও এদিন স্বেচ্ছায় রক্তদান করেন।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img