35 C
Kolkata
Friday, May 17, 2024

শ্যুটিংয়ে সারার সঙ্গে গাঁজা খেতেন সুশান্ত ! অভিযোগ উঠল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  সুশান্তের মৃত্যুর এক বছর সম্পন্ন হল। গত বছর জুন মাসে আরব সাগরের ঝড় উঠেছিল। রিয়া চক্রবর্তীর বয়ানে উঠে এসেছিল চাঞ্চল্যকর তথ্য। প্রায় ২৫ জনের নাম বলেছিলেন রিয়া চক্রবর্তী। তাদের মধ্যে দীপিকা, সারা, শ্রদ্ধা, রকুল প্রীত সহ বহু সেলিব্রিটির নাম উঠে আসে। গত বছর প্রত্যেকে জেরা করে এন সি বি। এবারে রিয়া চক্রবর্তী আরও বিস্ফোরক মন্তব্য করে বসেন। এদিন রিয়া চক্রবর্তী বলেন, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। সারা আলি খান নাকি বলতেন নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। এরপর সারা একদিন রিয়াকে টোটকা দেন, যেখানে তিনি বলেন যে আইসক্রিম আর গাঁজা এক সঙ্গে খেলে শরীরের ব্যথা কমে।

আরও পড়ুন -  Giorgia Andriani: আরবাজ খানের বান্ধবী জর্জিয়া, বিমানবন্দরে পৌঁছলেন এই টপ পরে, ভক্তদের উড়ল হুঁশ

সারা-সুশান্তের মাদক সেবনের দাবি উড়িয়ে দিলেন নীতীশ ভরদ্বাজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে নীতীশ ভরদ্বাজ বলেন, সেটে একদিন কথা প্রসঙ্গে পূজা গৌর আমাকে বলছিল টিভি ইন্ডাস্ট্রির বদলের কথা। ওই টপিক থেকেই ওঠে আসে মাদক সেবনের কথা। তখন সারা তাকে জানায় সেও শুনেছে বলিউডের সঙ্গে মাদক যোগের কথা। যার উত্তরে ভরদ্বাজ সারা আলি খানকে পরামর্শ দেন যে এসব থেকে দূরে থাকতে, ওঁর একটা উজ্জ্বল ভবিষ্যত রয়েছে। যার উত্তরে সারা তাকে জানায়, ওঁ কোনওদিন মাদক সেবন করেনি, ভবিষ্যতেও করবে না।’ সুশান্ত প্রসঙ্গে নীতীশ ভরদ্বাজ বলেন যে সুশান্ত ধূমপান করতেন তবে গাঁজা দিয়ে নয়। কারণ গাঁজা দিয়ে ধূমপান করলে তার গন্ধ অন্যরকম হয়।

আরও পড়ুন -  Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img