37 C
Kolkata
Sunday, May 19, 2024

শুভশ্রী ছেলে ইউভান কে সাথে নিয়ে বিশ্ব পরিবেশ দিবসে গাছ লাগালো

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনামুক্ত হয়েই আবারও শুভশ্রী (subhasree ganguly) ইউভানকে (yuvan) নিয়ে বেরিয়ে পড়লেন বাড়ির বাইরে। ‘বিশ্ব পরিবেশ দিবস’ এ শুভশ্রী ইউভানকে নিয়ে কয়েকটি গাছ লাগিয়েছেন।

সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রীকে লিখেছেন, প্রকৃতি মা ও পৃথিবীকে রক্ষা করার উদ্দেশ্যে এটি ছিল তাঁর ছোট্ট প্রচেষ্টা। শুভশ্রী ও ইউভানের সঙ্গে ছিল ছোট্ট জিলাটো (zillato)। জিলাটো চিহুয়াহুয়া প্রজাতির সারমেয়। শুভশ্রী যখন করোনা আক্রান্ত হয়েছিলেন তখনও জিলাটো শুভশ্রীর পাশেই ছিল। সে শুভশ্রীর কাছছাড়া হতে চায়নি। শুভশ্রী, ইউভান ও জিলাটোর ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আপাতদৃষ্টিতে ছবিগুলি দেখে মনে হচ্ছে রাজ-শুভশ্রীর বাসস্থান আরবানা কমপ্লেক্সের বাগানেই গাছের চারা পুঁতেছেন শুভশ্রী ও ইউভান। শুভশ্রীর পরনে ছিল ক্যাজুয়াল ম্যাক্সি ড্রেস এবং ইউভান পরেছিল সাদা রঙের টি-শার্ট ও নীল রঙের হাফ প্যান্ট। যাতে ইউভানের মুখে রোদ না লাগে তাই শুভশ্রী ইউভানের মাথায় পরিয়ে দিয়েছিলেন একটি নীল ক‍্যাপ।

আরও পড়ুন -  Al-Qaeda Chief: সৌদি আরব, আল-কায়েদা প্রধানের হত্যাকে স্বাগত জানিয়েছে

কিছুদিন আগেই করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। তিনি আরবানাতেই হোম আইসোলেশনে ছিলেন। তবে সুস্থ ছিল ইউভান। কিন্তু কখনও কোনো শিশু কি তার মা-কে ছেড়ে থাকতে পারে? তাই ইউভানের মন খারাপ মায়ের কাছে যেতে না পেরে। শুভশ্রীরও মন খারাপ ইউভানকে কাছে না পেয়ে। ফলে শুভশ্রী ইউভানের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছিলেন, মাকে ছাড়া তাকে আর কতদিন থাকতে হবে!

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img