35 C
Kolkata
Friday, May 17, 2024

অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আপনজনের অপমান দেখে তাদের উপর অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন। বাবিনের সঙ্গে বাড়ছে তার দূরত্ব। এই কাহিনীর শুরুতে দেখানো হয়েছিল যে সৌজন‍্যকে বিয়ে করে এক বছরের জন‍্য এই বাড়িতে থাকবে। তারপর গ্র‍্যাজুয়েশন পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে ফিরে যাবে। এই শর্তেই সৌজন‍্যর সঙ্গে থাকতে রাজি হয় গুনগুন। প্রথমে দুজনের মধ‍্যে একেবারেই মিলমিশ না হলেও ধীরে ধীরে দুজনের মধ্যে মিষ্টি রসায়ন শুরু হয়েছে। বাড়িতে এক জন আসাতে সন্দেহ শুরু হয়।
গুনগুন কাদতে কাদতে বাড়ি ছাড়ছে। কী হল গুনগুনের? কেনই বা চোখে জল? গল্পের মোড় বলে দিচ্ছে আদিলের সঙ্গে মেলামেশা এক্কেবারে পছন্দ করেছেন না পরিবারের লকেরা। কে এই আদিল? পটকা এই আদিলকে বাড়িতে আনে। আদিল আসাতে গুনগুনের সঙ্গে তার দারুন বন্ধুত্ব তৈরি হয়ে যায়। কিন্তু, হঠাৎ করেই আদিলের সঙ্গে গুনগুনের এত বন্ধুত্ব দেখে বেশ অসন্তুষ্ট। আদিলের সঙ্গে রাত পর্যন্ত বাড়ির বাইরে থাকায় গুনগুনের উপর চটে যায় সৌজন‍্য। পর পুরুষের সঙ্গে এমন ঘনিষ্ঠতা মানতে নারাজ সৌজন্য ও গোটা পরিবার। গুনাগুনের উপর সকলেই বেশ বিরক্ত।

অবস্থা বেগতিক দেখে পটকা আসল সত্যটা বলে দেয়। পটকা জানিয়ে দেয় এই আদিল হল মুনিয়ার ছেলে। এই আদিলের গলায় যেই তাবিজ ছিল তাতে মুনিয়ার নামও খোদাই করা। কিন্তু, পটকা আসল কথা বলার পরেও অভিমান নিয়ে ঘর ছাড়ে গুনগুন। তারপর কি হল দেখতে হবে।

আরও পড়ুন -  নেহেরুর জন্মদিনে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img