26 C
Kolkata
Tuesday, May 21, 2024

বাঁচার জন্য করোনার টিকা নিতে যাচ্ছিলেন, পাথর ও বালির ব্যবসায়ীদের জন্য প্রাণ গেল !

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   করোনার টিকা নিতে যাওয়ার সময় পথদুর্ঘটনায় কবলে পড়ে মৃত্যু হল মায়ের, আহত ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ইংরেজবাজার শহরের আই টি আই মোড় এলাকায়। মৃত মহিলার নাম মিনা রানী মন্ডল বয়স (৫০)। আহত ছেলের নাম দিবাকর মন্ডল। বাড়ি ইংরেজবাজার শহরের সানি পার্ক এলাকায়।

আরও পড়ুন -  সোনু নিগম কুম্ভ মেলা নিয়ে কথা বলাতে, নেটিজেনদের কটাক্ষের শিকার

মা ও ছেলে মোটরসাইকেলে করে করোনার টিকা নেয়ার জন্য বুড়াবুড়ি তলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে যাচ্ছিল। তখনই রাস্তার ধারে বালি পড়ে থাকায় মোটর সাইকেলের সামনের চাকা বালিতে পড়ে গিয়ে মা ও ছেলে রাস্তায় পড়ে যায় তখনই উল্টোদিক থেকে মানিকচক থেকে মালদা শহরের দিকে আসছিল একটি বাস বেসরকারি বাস তখনই ওই বাস মহিলা শরীরের উপর দিয়ে চলে যায় স্থানীয়রাই ঘটনাস্থল থেকে মা ও ছেলেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসতে গেলে মায়ের পথেই মৃত্যু আয় ছেলে গুরুতর আহত হয়।

আরও পড়ুন -  টাইগার শ্রফের বোন হাই স্লিট পোশাকে ভক্তদের মনে ঝড় তুললেন, ফটোশুট ভাইরাল

এই ঘটনায় এলাকারই প্রাক্তন কাউন্সিলার প্রসেনজিৎ ঘোষ অভিযোগ করে বলেন পাথর ও বালির ব্যবসায়ীরা দিনের – পর – দিন রাস্তার উপরে বালি পাথর রেখে যাচ্ছে প্রশাসন এই বিষয়ে দেখছে না আর যার ফলে রাস্তা দিয়ে চলাফেরা করতে গেলেই দুর্ঘটনার কবলে পড়তে হচ্ছে সাধারণ মানুষদের। আমরা চাই পুলিশ প্রশাসন এই বেআইনী ভাবে রাস্তার উপরে যারা পাথর বালির আসছে তাদের বিরুদ্ধে করা আইনত ব্যবস্থা গ্রহণ করুক।

আরও পড়ুন -  IPL 2023: টানা ৪ ম্যাচে হার, লজ্জার ইতিহাস ১০ বছর আগের, ঋষভ বিহীন দিল্লি শিবিরে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img