IPL 2025: অধিনায়ক ঋষভ পন্থকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি ক্যাপিটালস, পছন্দের তালিকায় রয়েছে ভারতীয় এই উইকেট রক্ষক

Published By: Khabar India Online | Published On:

IPL 2025: অধিনায়ক ঋষভ পন্থকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি ক্যাপিটালস, পছন্দের তালিকায় রয়েছে ভারতীয় এই উইকেট রক্ষক।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২৫ আসর শুরু হতে এখনও কিছু সময় বাকি। তবে ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো নিজেদের দল সাজানোর কাজে লেগে পড়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) যদিও এখনও আনুষ্ঠানিকভাবে আসন্ন আইপিএলের সম্পর্কিত কোনো ঘোষণা দেয়নি, তবুও প্রতিটি দল রিটেন তালিকা নিয়ে প্রস্তুতি নিতে শুরু করেছে।

আরও পড়ুন -  নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ তুলে রাস্তার কাজ বন্ধ করে দিলেন ক্ষুব্ধ গ্রামবাসীরা

দিল্লি ক্যাপিটালস, আইপিএলের অন্যতম শীর্ষ দল, ইতিমধ্যে তাদের ভবিষ্যৎ পরিকল্পনার একটি অংশ প্রকাশ করেছে। তারা তাদের অধিনায়ক ঋষভ পন্থকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। যদিও কিছুদিন আগে বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছিল যে পন্থ মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসে যোগ দিতে পারেন, তবে দিল্লি ক্যাপিটালসের সহ-মালিক পার্থ জিন্দালের সাথে এক বৈঠকের পর জানা যায়, ঋষভ পন্থকে কোনভাবেই ছাড়বে না দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন -  Blood Donation Camp: স্বেচ্ছায় রক্তদান শিবির ও কলেজ ১৯ তম অ্যালুমনি মিট

দিল্লি পন্থের বেতনও বাড়ানোর পরিকল্পনা করছে, যা বর্তমানে ১৬ কোটি টাকা। ২০১৬ সাল থেকে দিল্লির সাথে যুক্ত থাকা ঋষভ পন্থ আগামী আসরেও দলের নেতৃত্ব দেবেন বলে ধারণা করা হচ্ছে। এছাড়াও, দিল্লি অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদবকেও রিটেন করতে পারে বলে খবর পাওয়া গেছে।

আরও পড়ুন -  IPL 2023: এক ঝাঁক তারকা ক্রিকেটার দেশের হয়ে খেলতে নারাজ IPL-এর জন্য, নতুন প্রতিভাদের খোঁজ

দিল্লি ক্যাপিটালসের এই সিদ্ধান্ত স্পষ্ট করে দেয় যে তারা ঋষভ পন্থকে তাদের ভবিষ্যৎ পরিকল্পনার অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হিসাবে দেখছে।