Jio Recharge Plan: ফ্রি অফার ঘোষণা জিওর, কীভাবে পাবেন সুবিধা?

Published By: Khabar India Online | Published On:

Jio Recharge Plan: ফ্রি অফার ঘোষণা জিওর, কীভাবে পাবেন সুবিধা?

Reliance Jio নিয়ে এসেছে দারুণ এক বড় দিওয়ালি অফার। এবার Jio-র প্রিপেইড গ্রাহকরা পাবেন এক বছরের জন্য ৩৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান একেবারে বিনামূল্যে। অর্থাৎ সারা বছর ডেটা এবং কলের ঝামেলা একদম শেষ! এই ফ্রি রিচার্জের মাধ্যমে গ্রাহকরা প্রতিদিন ২.৫ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা উপভোগ করতে পারবেন। সঙ্গে থাকছে প্রতিদিন ১০০টি SMS করার সুবিধা। এ ছাড়াও Jio TV, Jio Cinema এবং Jio Cloud-এর ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। বিশেষ করে, যে কেউ এই ফ্রি রিচার্জ অফারের জন্য আবেদন করতে পারবেন।

আরও পড়ুন -  Twin Towers: টুইন টাওয়ার, মাত্র ৯ সেকেন্ডেই গুঁড়িয়ে দেয়া হলো

অফারটি পাওয়ার শর্ত
তবে, মনে রাখা দরকার যে, এই ফ্রি রিচার্জ প্ল্যানটি নেওয়ার জন্য নতুন Jio AirFiber সংযোগ বুক করতে হবে। নির্বাচিত কিছু Jio AirFiber বুকিং-এর ক্ষেত্রে এই লাকি ড্র অফারের মাধ্যমে ফ্রি রিচার্জ প্ল্যান দেওয়া হবে। তাই এটিকে বলা যেতে পারে একধরনের লাকি ড্র অফার।

কী কী সুবিধা পাবেন?
রিপোর্ট অনুযায়ী, যদি আপনি Jio AirFiber নিতে চান, তাহলে আপনাকে আপনার নাম, মোবাইল নম্বর এবং পিন কোড দিয়ে বুকিং করতে হবে। এতে সীমিত সময়ের জন্য AirFiber Freedom অফারের সুবিধা পাওয়া যাবে। এর অধীনে, Jio AirFiber-এর সাবস্ক্রিপশন তিন মাসের জন্য মাত্র ২১২১ টাকায় পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিমাসে ১০০০ জিবি ডেটা সহ আনলিমিটেড WiFi, ১৩টিরও বেশি OTT অ্যাপ এবং ৮০০টিরও বেশি ডিজিটাল টিভি চ্যানেলের সুবিধা উপভোগ করতে পারবেন।

কীভাবে Jio AirFiber বুক করবেন?
১. প্রথমে আপনাকে Jio-র ওয়েবসাইট বা My Jio অ্যাপে যেতে হবে। ২. এরপর নতুন AirFiber সংযোগ বুক করতে হবে। ৩. বুকিং-এর জন্য ব্যবহারকারীদের মাত্র ৫০ টাকা অ্যাডভান্স হিসাবে দিতে হবে।