Bhojpuri Song: ইউটিউবে আবার ভাইরাল ভিডিও, নিরহুয়া ও আম্রপালি দুবের রোম্যান্স

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: ইউটিউবে আবার ভাইরাল ভিডিও, নিরহুয়া ও আম্রপালি দুবের রোম্যান্স।

ভোজপুরি সিনেমা জগতের জনপ্রিয় তারকা জুটি নিরাহুয়া (দীনেশ লাল যাদব) ও আম্রপালি দুবের রোম্যান্স আবারও ভক্তদের মন জয় করে নিয়েছে। তাদের নতুন গান “মেরুন কালার সারিয়া” বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। গানটির রোমান্টিক ভিডিওতে নিরাহুয়া ও আম্রপালির দুর্দান্ত রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

আম্রপালি দুবে ভোজপুরি সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, এবং তার অভিনয় দক্ষতা বরাবরই প্রশংসিত। তিনি প্রায় ৩০টিরও বেশি সিনেমায় নিরাহুয়ার সঙ্গে কাজ করেছেন, যা ভক্তদের মধ্যে তাদের জুটিকে অত্যন্ত জনপ্রিয় করেছে। এই জুটির যেকোনো নতুন গান বা চলচ্চিত্র মুক্তি পাওয়ার পরপরই তা ট্রেন্ডিং হয়ে যায়। “মেরুন কালার সারিয়া” গানটিও এর ব্যতিক্রম নয়, কারণ এটি প্রকাশের কয়েক মাস পরেও ভাইরাল ট্রেন্ডে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই গানে রিল ভিডিও তৈরি করেছেন, যা ব্যাপক সাড়া ফেলেছে।

আরও পড়ুন -  Anubrata Mondal: গর্জে উঠলেন বীরভূমের বাহুবলী অনুব্রত, বেনামী সম্পত্তি নেই

ভিডিওতে আম্রপালি দুবে মেরুন শাড়িতে হাজির হয়ে নিরাহুয়াকে মুগ্ধ করে তোলেন। নিরাহুয়া তাকে শক্ত করে ধরে তার সঙ্গে রোমান্সে মেতে ওঠেন, এবং তাদের নাচের স্টেপগুলি দর্শকদের মন ছুঁয়ে যায়। এই ভিডিওতে নিরাহুয়াকে হলুদ প্রিন্টেড কুর্তা-পাজামায় দেখা গেছে, যা তাদের রোম্যান্টিক রসায়নের সাথেও মানানসই ছিল। ইনস্টাগ্রামে ভিডিওটি দেড় লক্ষেরও বেশি লাইক পেয়েছে।

আরও পড়ুন -  Lata Mangeshkar: ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের চোখে জল জন্মদিনে, ভাইরাল গায়িকার ভিডিও

ভিডিওটির জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে দর্শকরা কমেন্ট সেকশনে মজার মন্তব্য করেছেন। অনেকেই তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। কেউ মজা করে লিখেছেন, “আপনারা কি সত্যিই বিবাহিত?” আবার কেউ বলছেন, “যখনই তারা একসঙ্গে কোথাও যায়, একই বেডরুমে থাকে।” এমন মন্তব্যে কিছুটা বিতর্ক তৈরি হলেও, নিরাহুয়া বা আম্রপালি কেউই এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ঋতাভরী চমকের পর চমক দিলেন হট লুকে, উত্তেজনা উপচে পড়ছে