Bhojpuri Dance: ঘুটঘুটে অন্ধকার রাতে আম্রপালির বুকে মাথা দিলেন নিরাহুয়া, এই দেখে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Dance: ঘুটঘুটে অন্ধকার রাতে আম্রপালির বুকে মাথা দিলেন নিরাহুয়া, এই দেখে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব, যিনি নিরাহুয়া নামেই অধিক পরিচিত, সম্প্রতি একটি পুরনো গানের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। ইউটিউবে আপলোড করা এই ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালির অসাধারণ ঘনিষ্ঠ দৃশ্য দেখে নেটিজেনরা রীতিমতো কুপোকাত।

আরও পড়ুন -  কোভিডে মৃ্ত্যুহার কমাতে কেন্দ্রীয় প্রয়াস জোরদার করতে দিল্লীর এইমস-এর পক্ষ থেকে রাজ্যের চিকিৎসকদের জন্য টেলি-কনসালটেশন গাইডেন্স শুরু হয়েছে

দীনেশ লাল যাদবের জনপ্রিয়তা:

দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমার এক উজ্জ্বল নক্ষত্র। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, তার জনপ্রিয়তা সারা দেশজুড়ে এবং দেশের বাইরেও পৌঁছে গেছে। ইউটিউবে তার সিনেমা বা গান আপলোড হওয়ার পরই তা মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। নতুন গান তো বটেই, তার পুরনো গান ও ভিডিওগুলি এখনও সমানভাবে জনপ্রিয়।

আরও পড়ুন -  কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী "আনন্দম: আইআইএম জম্মুতে সুখের কেন্দ্র" -এর উদ্বোধন করেছেন

আম্রপালির সাথে ভাইরাল ভিডিও:
সম্প্রতি ‘আয়ে মিলান কি রাত’ গানের একটি ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালির দুর্দান্ত রোমান্স এবং উদ্দাম নাচ নেটিজেনদের মন জয় করেছে। ইউটিউবে এন্টারটেইন রঙ্গিলা নামক চ্যানেলের মাধ্যমে ভিডিওটি আপলোড হওয়ার পর থেকেই এটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। পুরনো হলেও, এই ভিডিওর দেখা কমেনি, বরং সময়ের সঙ্গে সঙ্গে এটি আরও বেশি জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  Kiara-Siddharth: ছবি ফাঁস কিয়ারার ব্রাইডাল লুকের, সিদ্ধার্থের কনে রাজস্থানী স্টাইলে

ভিডিওটি দেখতে আগ্রহী?
আপনি যদি এখনও এই ভিডিওটি না দেখে থাকেন, তবে দেরি না করে এখনই দেখে নিতে পারেন। নিরাহুয়া এবং আম্রপালির এই অসাধারণ রোমান্টিক ভিডিওটি আপনাকে মুগ্ধ করবে।