Hot Dance Video: তানিয়ার উত্তপ্ত ডান্স বিকিনিতে, এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন-উফ!

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: তানিয়ার উত্তপ্ত ডান্স বিকিনিতে, এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন-উফ!

ডিজিটাল প্লাটফর্মে যে সকল ভিডিও ভাইরাল হয়েছে, তার মধ্যে বড় অংশ জুড়ে রয়েছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি।

বেশ কয়েক বছর ধরে ভারতীয় সেক্সি যুবতীদের বিনোদন দুনিয়ায় খুব বিস্তৃতি বেড়েছে। এক দশক আগে বিনোদন দুনিয়ায় বলতে ছিল বলিউডের আধিপত্য, এখন সেখানে বিনোদন দুনিয়ায় উন্মুক্ত হয়েছে সর্বসাধারণের জন্য। এখন শুধুমাত্র বলিউড অভিনেতা-অভিনেত্রীরা নন, ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে প্রত্যেকেই এখন হয়ে উঠছেন সেলিব্রেটি। জানলে অবাক হবেন, এই ডিজিটাল প্লাটফর্মকে কাজে লাগিয়ে বিগত কয়েক বছরে সেলিব্রেটিতে পরিণত হয়েছেন হাজার হাজার ভারতীয় যুবতী। তাঁদের নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসলে ভাইরাল হয়ে পড়ে।

আরও পড়ুন -  Open Navel: শাড়িতে উন্মুক্ত নাভি, যুবতীর দুর্দান্ত নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

তানিয়ার উত্তপ্ত ডান্স ভিডিও

বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে যে সব ভিডিওগুলি ভাইরাল হয়েছে, এর মধ্যে বড় অংশ জুড়ে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি। বিশেষ করে তাঁদের শর্ট ড্রেসে যুবতীদের হট নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কয়েক মুহূর্তে।

আরও পড়ুন -  Hot Dance Video: নিয়ন্ত্রণ হারালেন নেটিজেনরা, গুনগুন গুপ্তাকে এই ভাবে দেখে

এই ভাইরাল হওয়ার তালিকায় কয়েক বছরের নিজের নাম প্রথম শ্রেণীতে লিখেছেন তানিয়া দেশাই নামের এক যুবতী। বিগত কয়েক বছরে তার একাধিক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার শিরোনামে জায়গা করে নিয়েছে।

এখন ভাইরাল হচ্ছে এই ভিডিও

এখন আপনি একাকীত্ব অনুভব করেন, ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী নাচের ভিডিওটি উপভোগ করবেন ভেবেছেন, তাহলে দেখে নিতে পারেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সেন্সেশন মানে তানিয়ার সেক্সি নাচের ভিডিওটি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া তানিয়ার কয়েক সেকেন্ডের ভিডিওটি এখন ঘাম ঝরাচ্ছে বিনোদন ভক্তদের।

আরও পড়ুন -  Gori Rani: নাচলেন গোরি রানী সেক্সি স্টাইলে, এই ভিডিও দেখে শিস দিলেন তাঁর প্রিয় দর্শকরা

ইন্টারনেটে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নীল রঙের বিকিনি ভোজপুরি গানে পারফেক্ট ডান্স করেছেন এই যুবতী। ভাইরাল ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”হট এ সেক্সি ফিগার”। আবার অন্য একজন লিখেছেন,”উফ!গোল গভীর নাভি”। এই রকম বিভিন্ন কমেন্ট রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tanya Desai (@tanya_desai_official)