Hot Dance Video: উত্তেজনা ছড়ালেন যুবতী কালো শাড়িতে নেচে, নেটিজেনরা কি বলছেন?

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: উত্তেজনা ছড়ালেন যুবতী কালো শাড়িতে নেচে, নেটিজেনরা কি বলছেন?

ডিজিটাল প্ল্যাটফর্মে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয়, তবে ভারতীয় যুবতীদের নাচের ভিডিওগুলি সাধারণত খুব দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠে।

বর্তমানে বিনোদনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে ডিজিটাল প্ল্যাটফর্ম। ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো অ্যাপগুলির সাহায্যে বিনোদনের ধরনও বদলে গিয়েছে। যেখানে আগে বিনোদনের জন্য টিভি এবং সিনেমার ওপর নির্ভর করতে হত, এখন যে কেউ নিজের প্রতিভা দেখিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে জনপ্রিয় হতে পারে।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবির কোমল শরীর দেখে পাগল তার ভক্তরা, এই ভঙ্গিমায় নেচে দেখালেন

ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ইন্টারনেটে বেশ জনপ্রিয়। বিভিন্ন রকমের ভিডিওর মধ্যে, ভারতীয় যুবতীদের শর্ট ড্রেসে হট ডান্স বা খোলামেলা শাড়িতে নাচের ভিডিওগুলি খুব দ্রুতই ভাইরাল হয়ে যায়।

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন এবং কিছু সাহসী ভিডিও দেখে সময় কাটাতে চান, তাহলে ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি দেশি যুবতীর ভিডিও দেখে নিতে পারেন। ওই ভিডিওতে, যুবতী একটি কালো রংয়ের নেটের শাড়ি পরে তার আকর্ষণীয় নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়াকে উত্তপ্ত করে তুলেছেন।

আরও পড়ুন -  নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

এটি একটি খুবই জনপ্রিয় ভিডিও, যা মাত্র এক সপ্তাহ আগে শেয়ার করা হয়েছিল, ইতিমধ্যেই ১০ লাখের বেশি ভিউজ এবং ৩.৮ লাখের বেশি লাইক পেয়েছে। ভিডিওটি নিয়ে অনেকেই মন্তব্য করেছেন। একজন লিখেছেন, “জাস্ট লুকিং লাইক ওয়াও”, অন্য একজন বলেছেন, “চরম হটনেস এবং সাহসী পারফরমেন্স”। এই ভিডিওটি দেখার মতো।

 

View this post on Instagram

 

A post shared by M.Bala bhargavi (@bhanuu_1006)