শিয়ালদা ব্রিজে মেরামতির কাজ, তাতে ভোগান্তিতে পড়তে পারেন যাত্রীরা

Published By: Khabar India Online | Published On:

শিয়ালদা ব্রিজে মেরামতির কাজ, তাতে ভোগান্তিতে পড়তে পারেন যাত্রীরা।

শিয়ালদা উড়ালপুলে আবারো শুরু হতে চলেছে মেরামতির কাজ, যা যাত্রীদের জন্য বেশ ভোগান্তির কারণ হতে পারে। প্রতিদিন লক্ষাধিক মানুষ এবং যানবাহন এই উড়ালপুলের উপর দিয়ে চলাচল করে, আর সেই কারণেই উড়ালপুলের বর্তমান অবস্থা নিয়ে বিশেষজ্ঞরা উদ্বেগ প্রকাশ করেছেন। শিয়ালদা উড়ালপুলের মেরামতি প্রয়োজনীয়তা নিয়ে তারা পরামর্শ দিয়েছেন, আর সেই অনুযায়ী কাজ শুরু করতে চলেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  Gambling Board: জুয়ার বোর্ড থেকে জনা সাতেক ব্যক্তিকে আটক, সাথে 47600 টাকা বাজেয়াপ্ত

আপনিও কি প্রতিদিন এই ব্রিজ ব্যবহার করেন? তাহলে মেরামতির সময় গাড়ি নিয়ে বেরোনোর আগে অবশ্যই আমাদের এই লেখাটি একবার পড়ে নিন, না হলে সমস্যায় পড়তে পারেন।

কবে শুরু হবে মেরামতির কাজ?

আপনিও নিশ্চয়ই ভাবছেন, এই মেরামতির কাজ কবে থেকে শুরু হবে? কলকাতা পুরসভার সূত্র অনুযায়ী, ছট পুজোর পরেই এই কাজ পুরোদমে শুরু হবে। এই সময়ের মধ্যে হকারদের কোথায় স্থানান্তর করা হবে, সেটাও নির্ধারণ করা হচ্ছে। দোকানদাররাও চান পুজোর পরেই কাজ শুরু হোক। হকাররা জানিয়েছেন, উড়ালপুলের মেরামতির জন্য তাদের কোনো অসুবিধা হবে না, তারা সম্পূর্ণ সহযোগিতা করতে প্রস্তুত। তবে, দুর্গাপুজোর পরেই কাজ শুরু হলে তাদের জন্য ভালো হয়।

আরও পড়ুন -  রক্তাক্ত স্ত্রী ও মেয়ের পাশে স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার, ঘটনা নারায়ণপুর অঞ্চলের একটি আবাসনে

সমীক্ষার ফলাফল ও কাজের প্রস্তুতি

মেরামতির কাজ শুরু হওয়ার আগে KMDA এবং KMC-এর কর্মকর্তারা সম্প্রতি একটি সমীক্ষা পরিচালনা করেছেন। বিপজ্জনক স্তম্ভগুলির অবস্থা চিহ্নিত করা হয়েছে এবং দ্রুত মেরামতির প্রয়োজনীয়তা উল্লেখ করা হয়েছে। কাজের জন্য কিছু দোকান স্থানান্তর করতে হতে পারে। কলকাতা পৌরসভার বাজার কমিটির সদস্যরা যৌথভাবে এই কাজের তদারকি করবেন। তবে, কবে থেকে কাজ শুরু হবে, তা এখনও চূড়ান্তভাবে নির্ধারণ হয়নি।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমের থেকেও খুব সাহসী, বিবাহিতরা দেখুন শুধু একবার