VIDEO: উদ্দাম ভঙ্গিমায় নাচ যুবতীর ‘তেরি নাচাই নাচু সু’ গানে, এই ভিডিও দেখে সবাই অবাক

Published By: Khabar India Online | Published On:

VIDEO: উদ্দাম ভঙ্গিমায় নাচ যুবতীর ‘তেরি নাচাই নাচু সু’ গানে, এই ভিডিও দেখে সবাই অবাক।

হরিয়ানভি গান ও নাচের জগতে একটি নতুন তারকা উদিত হয়েছেন—মৌসুমি চৌধুরী। তার অসাধারণ নাচের দক্ষতায় মুগ্ধ হয়ে গেছেন দর্শকরা। সম্প্রতি একটি রাগনি অনুষ্ঠানে তার পারফরম্যান্সের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ‘ডিজে মুভিজ হরিয়ানভি’ চ্যানেলে পোস্ট করা এই ভিডিওতে মৌসুমি ‘তেরি নাচাই নাচু সু’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  VIDEO: নোট বর্ষণ করেছে ব্যাচেলররা, সুনিতা বেবির অতুলনীয় নাচ মঞ্চে

তার নাচের গতি ও স্টাইল এতটাই অনন্য যে দর্শকরা চোখের পলক ফেলতে পারেননি। তার নাচের ভঙ্গি গরি নাগোরি ও মুসকান বেবির মতো জনপ্রিয় নৃত্যশিল্পীদের কথা মনে করিয়ে দিয়েছে।

কমলা রঙের সালোয়ার স্যুট পরে মঞ্চে উঠেই মৌসুমি সবাইকে মুগ্ধ করে দেন। প্রতিটি পদক্ষেপ, হাতের ইশারা, তার নাচের গতি দর্শকদের মন ভরিয়ে দেয়। ‘তেরি নাচাই নাচু সু’ গানটি রাজ মাওয়ারের জনপ্রিয় একটি গান, যার কথা লিখেছেন রাম মেহর মহলা এবং সুর করেছেন আর কে ক্রু। মৌসুমির এই নাচের ভিডিওটি এই গানটিকে আরও জনপ্রিয় করে তুলেছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে অক্টোবর, রাশিফল দেখুন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর, নেটিজেনরা মৌসুমির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ কেউ তাকে নতুন হরিয়ানভি নাচের তারকা হিসেবে দেখছেন। ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে প্রায় ২.২ হাজারের বেশি মানুষ এটি দেখেছেন। আপনি চাইলে ভিডিওটি দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  মজাদার কুলফি, এই গরমে বাড়িতে করে দেখুন, অনেক সহজ