Suhana Khan: সুহানা খান আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন, এবার একটি গোলাপি শাড়ি পরে ‘ধক ধক করনে লাগা’ গানে নেচে

Published By: Khabar India Online | Published On:

Suhana Khan: সুহানা খান আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন, এবার একটি গোলাপি শাড়ি পরে ‘ধক ধক করনে লাগা’ গানে নেচে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রশংসা ও সমালোচনা দুটোই লাভ করেছে।

সুহানা খান আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন, এবার একটি গোলাপি শাড়ি পরে। সম্প্রতি, তিনি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছেন যেখানে তাকে জনপ্রিয় হিন্দি গান ‘ধক ধক করনে লাগা’ এর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৪ঠা অক্টোবর, রাশিফল দেখুন

৯০ এর দশকের এই আইকনিক গানটি নতুন প্রজন্মের মধ্যেও সমানভাবে জনপ্রিয়। সুহানার দুর্দান্ত নাচের স্টেপ এবং তার স্টাইলিশ দেখে এই ভিডিওটিকে দ্রুত ভাইরাল করে তুলেছে।

গোলাপি শাড়ি এবং সাদা ব্লাউজে সজ্জিত সুহানা তার অনবদ্য স্টাইলে নাচ করেছেন, যা দেখে অনেকেই প্রশংসা করেছেন। তবে, কিছু মানুষ তার স্টাইলের সমালোচনাও করেছেন। কেউ কেউ মন্তব্য করেছেন যে তিনি অপ্রয়োজনীয়ভাবে খুবই হট দেখানোর চেষ্টা করছেন, আবার কেউ কেউ তার সংস্কার নিয়ে প্রশ্ন তুলেছেন।

আরও পড়ুন -  Minors Rescued: নিষিদ্ধ পল্লী এলাকায় নাবালিকা উদ্ধার !

তা সত্ত্বেও, সুহানার এই ভিডিওটি বেশিরভাগ দর্শকের কাছ থেকেই প্রশংসা অর্জন করেছে, এবং তাকে “হটবম্ব” বলেও সম্বোধন করেছেন অনেকে।

বর্তমানে, সুহানার ইনস্টাগ্রামে ৫.৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তার ডান্স ভিডিওগুলি তাকে একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্রভাবশালী হিসাবে প্রতিষ্ঠিত করেছে। তার নাচের দক্ষতা এবং আত্মবিশ্বাস নিয়মিত অনলাইনে বিশাল ফ্যানবেস তৈরি করেছে, যা তাকে সোশ্যাল মিডিয়ায় একজন উল্লেখযোগ্য ব্যক্তিত্ব করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Suhana (@ranidi1948)