অভিনয়ে তে স্বামী হয়েছে, কিন্তু বাস্তবে বয়সের ফারাক, মোহনার থেকে কত বড় ‘ঋকদেব’ সায়ন!

Published By: Khabar India Online | Published On:

অভিনয়ে তে স্বামী হয়েছে, কিন্তু বাস্তবে বয়সের ফারাক, মোহনার থেকে কত বড় ‘ঋকদেব’ সায়ন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো ‘কে প্রথম কাছে এসেছি’। এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র মোহনা মাইতি এবং সায়ন বসু। মোহনা মাইতি, যিনি ‘গৌরী এলো’ ধারাবাহিকের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন, এবার নতুন চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করছেন।

মোহনার কেরিয়ার শুরু হয়েছিল ‘ডান্স বাংলা ডান্স’ প্রতিযোগিতার মাধ্যমে। যদিও তিনি বিজয়ী হননি, তবুও তার অভিনয় জীবনের দরজা খুলে যায়। ‘গৌরী এলো’ ধারাবাহিক ছিল মোহনার প্রথম সিরিয়াল। সেখানে তিনি প্রায় দ্বিগুণ বয়সী নায়ক বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছিলেন। এবার ‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকেও তিনি সিনিয়র অভিনেতা সায়ন বসুর সঙ্গে অভিনয় করছেন।

আরও পড়ুন -  Banned: ১০ মাসের জন্য নিষিদ্ধ শহীদুল, ডোপ টেস্টে পজিটিভ

প্রসঙ্গত, মোহনা সম্প্রতি ২০ বছরে পা দিয়েছেন। তবে পর্দায় তার চরিত্র যথেষ্ট পরিণত। তিনি একজন সিঙ্গেল মাদার মধুবনী চরিত্রে অভিনয় করছেন, যিনি ঋকদেবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। মোহনার থেকে সায়ন প্রায় ১০ বছরের বড়।

আরও পড়ুন -  Madhumita Sarkar: উড়ে বেড়াচ্ছেন মধুমিতা, মেঘেদের দেশে

মোহনা এক সাক্ষাৎকারে বলেছেন, “সায়নদা খুবই ভালো একজন কো-স্টার। তাঁর থেকে অনেক সিনিয়র। আগের সিরিয়ালের নায়কও আমার থেকে অনেক সিনিয়র ছিলেন। সিনিয়রদের থেকে অনেক কিছু শেখার থাকে এবং আমাদের মধ্যে ভালো বোঝাপড়া তৈরি হয়েছে।”

‘কে প্রথম কাছে এসেছি’ সিরিয়ালটি শুরু হয়েছে মাস খানেক আগে। এর গল্প মধুবনী, মিহি এবং ঋকদেবকে নিয়ে। ছোট্ট মেয়ে মিহিকে একাই বড় করে তুলেছে মধুবনী। যদিও জানা যায়, মিহি আসলে তার নিজের মেয়ে নয়। তবে মিহিকে সে কীভাবে আর কোথায় পেল তা এখনও জানা যায়নি। সিরিয়ালের সাম্প্রতিক পর্ব অনুযায়ী, মধুবনী যে মিহির মাসি নয়, মা সেটা বিয়ের আসরে জানতে পারে ঋকদেবের বাড়ির লোকেরা। কিন্তু বাড়ির সদস্যদের বিপরীতে গিয়ে মধুবনীর সিঁথি রাঙিয়ে দেয় ঋকদেব। এরপর কী হবে তা জানা যাবে সিরিয়ালের পরবর্তী পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Sayan Bose (@bosesayan)