Hot Photo: ফটোশুট করলেন আঙ্গুরী ভাবি শাড়িতে খোলামেলা ভাবে, দেখা মাত্র ঘাম দিচ্ছে নেটিজেনদের

Published By: Khabar India Online | Published On:

Hot Photo: ফটোশুট করলেন আঙ্গুরী ভাবি শাড়িতে খোলামেলা ভাবে, দেখা মাত্র ঘাম দিচ্ছে নেটিজেনদের।

ভিডিও অথবা ছবি ভাইরাল হলেও সাধারণত ভারতীয় যুবতীদের সাহসী ভিডিও বা ফটোগুলি ভাইরাল হচ্ছে সব চেয়ে বেশি।

একই জিনিস বলিউডের বিনোদন থেকে মুক্তি পেতে এখন প্রায় সবাই সোশ্যাল মিডিয়ার দারুণ ভক্ত হয়েছে বিনোদনের জন্য। এখানে আট থেকে আশি, প্রত্যেকেই সাবলীল ভাবে বিরাজ করছেন ডিজিটাল প্লাটফর্মের দুনিয়ায়। ডিজিটাল প্লাটফর্মের উষ্ণ রোমান্স উপভোগ করতে খুব পছন্দ করছেন। অবসর সময়ের বিনোদন উপভোগ করছেন। একটা কথা বলি, প্রতিমুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে হাজার হাজার ভিডিও বা ছবি ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের সাহসী ভিডিও বা ফটোগুলি ভাইরাল হয় চোখের পলকে।

আরও পড়ুন -  নীল সমুদ্রের ধারে, খোলা আকাশের তলায়, বালি মাখা হট লুকে, ঋতুপর্ণা সেনগুপ্ত !

আঙ্গুরী ভাবির আসল পরিচয়

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে নিঃসন্দেহে টিভি অভিনেত্রী আঙ্গুরী ভাবির সাথে পরিচয় করাতে হবে না। তার নিজের সাহসিকতার জন্য বিগত কয়েক বছরে বার বার আলোচিত হয়েছেন সেক্সি অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। তিনি মূলত সাহসী অভিনয়ের জন্য অনেক বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। “ভাবিজি ঘর পার হ্যায়” টিভি সিরিয়ালে আঙ্গুরি ভাবীর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন লাবণ্যময়ী অভিনেত্রী।

আরও পড়ুন -  মিস ইউনিভার্সের মুকুট উঠলো মেক্সিকোর অ্যান্দ্রে মিজা'র মাথায়, ভারতের হাতছাড়া

বর্তমানে ভাইরাল এই ফটো

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন মানে ইনস্টাগ্রামে আঙ্গুরি ভাবীর সাহসী ফটোশুটের দৃশ্য ভাইরাল হচ্ছে। এখানে অভিনেত্রী শুভাঙ্গী আত্রেকে অত্যন্ত সেক্সি কায়দায় উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে। ইন্টারনেটে ভাইরাল হওয়া ফটোতে দেখা গিয়েছে, তিনি লাল রংয়ের শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজ পরে বৃষ্টিতে অর্ধেক ভিজে সেক্সি অভিনেত্রী সাহসী পোজ দিয়েছেন।

আরও পড়ুন -  শাকিব-বুবলী, একসাথে

তিনি কখনো নদীর তীরে আবার কখনো হলুদ ট্যাক্সিকে কেন্দ্র করে ফটোশুট করেছেন অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। ইন্টারনেটে ফটোগুলি ছড়িয়ে পড়তে সোশ্যাল মিডিয়ার ভক্তরা বলছেন,”অসম্ভব সুন্দর দেখাচ্ছে তোমাকে”। অভিনেত্রীর ফটোশুটের ছবি গুলি দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Shubhangi Atre (@shubhangiaofficial)