Hot Dance Video: অসাধারণ নাচ করলেন মেয়েটি ভোজপুরি গানে, ভাব ভঙ্গিমা দেখেই ভক্তরা পাগল হলেন

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: অসাধারণ নাচ করলেন মেয়েটি ভোজপুরি গানে, ভাব ভঙ্গিমা দেখেই ভক্তরা পাগল হলেন।

এখন ডিজিটাল প্লাটফর্ম মানেই উষ্ণতার স্পর্শ। অবসর সময়ের বিনোদনের সেরা মাধ্যম ডিজিটাল প্লাটফর্ম।

আপনাদের একটা কথা বলি, ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বেশ কয়েক বছরে এমন বহু সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছেন। বিশেষ ভাবে অভিনেতা ও অভিনেত্রীরা হয়ে উঠেছেন খুব জনপ্রিয়। সিনেমা ইন্ডাস্ট্রির প্রসঙ্গ এলে সবার প্রথমে আলোচিত হয় বলিউড বা হলিউডের মতো ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি। কিন্তু বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে এই ধারাবাহিকতা ভেঙে দিয়েছে ভারতীয় সেক্সি যুবতীরা। তাদের দারুণ সাহসী নাচের ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হচ্ছে এক মুহূর্তে।

আরও পড়ুন -  Hot Dance Video: 'সাত সমুন্দর পার মে..' গানে ঝড় তুললেন এই যুবতী, ভিডিওটি কেন এত ভাইরাল?

ভারতীয় এই যুবতীদের উত্তপ্ত নাচ

এখনকার সময়ে ডিজিটাল প্লাটফর্মগুলি হচ্ছে উষ্ণতার স্পর্শ। অবসর সময়ের বিনোদনের সেরা জায়গা হয়েছে ডিজিটাল প্লাটফর্মগুলি। ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনগুলি এখন রাতের ঘুম উড়িয়ে দিয়েছে বিনোদন ভক্তদের।

কিন্তু কয়েক বছর আগে বিনোদনের একমাত্র জায়গায় ছিল সাদাকালো টিভির পর্দায় বলিউডের কয়েকটি সিনেমা, আজ সেখানে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিনোদন জগতে প্রবেশ করেছে সাহসী ওয়েব সিরিজ থেকে শুরু করে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। এইগুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভক্তদের সামনে খুব আকর্ষণীয় হয়েছে দিনেদিনে।

আরও পড়ুন -  Hot Dance Video: উত্তেজনা ছড়ালেন যুবতী কালো শাড়িতে নেচে, নেটিজেনরা কি বলছেন?

এই সেক্সি যুবতীর সাহসী ডান্স

এখন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন মানে ইনস্টাগ্রামে একটি সাহসী নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। @nancy_yadav_11 নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে, ভোজপুরি গানে গোলাপী রঙের ব্লাউজের সঙ্গে সবুজ রঙের ফিনফিনে পাতলা শাড়িতে সাহসী ডান্স করছেন ন্যান্সি যাদব নামের সেক্সি যুবতী।

আরও পড়ুন -  Hot Dance Video: অনুকৃতির উত্তপ্ত পারফরম্যান্স, হিন্দি গানে মাধুরী দীক্ষিতকে ছাড়িয়ে গেলেন, এই ভিডিও দেখে নিন

ইন্টারনেটে এই ভিডিওটি এই পর্যন্ত প্রায় ৪ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। এই ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”ওয়াও সেক্সি ফিগার”। আবার অন্য একজন লিখেছেন, তোমার সৌজন্যের কোন সীমা নেই”। ভাইরাল ভিডিও দেখে ফেলুন।

 

View this post on Instagram

 

A post shared by Nancy Yadav (@nancy_yadav_11)