Web Series: চরম সীমা উত্তীর্ণ করলেন ভাবী দেওরের সঙ্গে, দেখুন এই সিরিজ

Published By: Khabar India Online | Published On:

Web Series: চরম সীমা উত্তীর্ণ করলেন ভাবী দেওরের সঙ্গে, দেখুন এই সিরিজ।

Web Series টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন উষ্ণতার স্পর্শ অনুভব করতে বহু সোশ্যাল মিডিয়া ভক্তরা উপভোগ করছেন ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা ওয়েব সিরিজগুলি। ২০১৮ সাল থেকে কয়েকটি প্ল্যাটফর্মে শুরু হয় ওয়েব সিরিজের যাত্রা। বর্তমানে রোজ গজাচ্ছে একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম। এই সমস্ত ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ হচ্ছে একের পর এক ওয়েব সিরিজগুলি।

এখন ভাইরাল হয় যৌ*তায় ভরা ওয়েব সিরিজগুলি

কিন্তু ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন রকমের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার ভক্তদের চাহিদার কথা চিন্তা করে এই সকল ওটিটি প্লাটফর্মে প্রায় রোজ রিলিজ করা হচ্ছে যৌ*তায় ভর্তি ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Web Series: এই প্রেম দিবসে জমবে রোমান্স, ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ দেখলে

এখনকার সময়ে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই সব ওয়েব সিরিজের চাহিদা তত বেশি ঊর্ধ্বমুখী।

তরুণ ভক্তদের ঘুম উড়িয়েছে এই সিরিজগুলি

উল্লেখ্য, গত কয়েক বছরের ডিজিটাল প্লাটফর্মে যুক্ত হওয়া ইরোটিক ধরনের ড্রামা ওয়েব সিরিজগুলি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিচ্ছে সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

আরও পড়ুন -  Weather: তুমুল দুর্যোগ বাংলায়, এইসব জেলায় আসছে কালবৈশাখী!

আজকে ঠিক সেই রকম একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এলাম। এটি মুহূর্তের মধ্যে চরম উত্তেজনা প্রদান করবে। কয়েকদিন আগে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে মুক্তি পেয়েছে চরম সাহসী ওয়েব সিরিজ “পেইন্টার বাবু”। গল্পটি এখন রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণদের।

এই সাহসী ওয়েব সিরিজের গল্প এই রকম

এই সাহসী ওয়েব সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে, একজন গ্রামের গরীব ছেলে ছবি আঁকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য প্রস্তুত হচ্ছে। এই প্রতিযোগিতায় জিততে হলে তাকে নগ্ন ছবি আঁকতে হবে। এবার এই কাজের জন্য তিনি তার বৌদির একটু হেল্প পান। ধীরে ধীরে তার সেক্সি বৌদি কামুক হয়ে ওঠেন ওই সময়ে। তিনি কিভাবে নিজের ইচ্ছা পূরণ করলেন, তাহলে দেখতে হবে “পেইন্টার বাবু” ওয়েব সিরিজটি। এখন দেখুন সেই সাহসী ওয়েব সিরিজের ট্রেলার টি।

আরও পড়ুন -  আশঙ্কাজনক হারে বেড়েছে বন্যপ্রাণীর আক্রমণ !