Train Cancelled: শিয়ালদহ স্টেশনে ট্রেন বাতিল আবার, নিত্যযাত্রীদের অসুবিধা

Published By: Khabar India Online | Published On:

শিয়ালদহ স্টেশনে ট্রেন বাতিল আবার, নিত্যযাত্রীদের অসুবিধা।

গত এক বছর ধরে হাওড়া এবং শিয়ালদহ স্টেশনে ট্রেন বাতিলের খবর নিয়মিত শোনা যাচ্ছে। সম্প্রতি, প্রায় এক সপ্তাহ ধরে বহু ট্রেন বাতিল হওয়ায় নিত্যযাত্রীরা বিপুল ভোগান্তির মুখে পড়েছেন। শিয়ালদহ স্টেশন, যেখানে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ কর্মস্থলে যাতায়াতের জন্য ভিড় জমায়, সেখানে এই বাতিলের ঘটনা বড় ধরনের অসুবিধা সৃষ্টি করেছে।

আরও পড়ুন -  Chandrabora Snake: গৃহস্থের বাড়ি থেকে, বিষধর চন্দ্রবোড়া সাপ উদ্ধার

অবশ্য, কিছুদিন আগে পর্যন্ত এই ধরনের খবর কম শোনা যাচ্ছিল, যা নিত্যযাত্রীদের মধ্যে একটি আশার আলো জাগিয়েছিল। কিন্তু সেই আশা দ্রুতই ম্লান হয়ে গেছে যখন রেল কর্তৃপক্ষ আবারও ট্রেন বাতিলের ঘোষণা করে। জানা গেছে, নৈহাটি, গরিফা, এবং ব্যান্ডেল সেকশনে ২৭ এবং ২৮ জুলাই ট্রাফিক ব্লকের কারণে বেশ কিছু ট্রেন বাতিল হবে। এই খবরে সাধারণ মানুষের মধ্যে আবারও দুর্ভোগের আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন -  "সেইদিনের অপেক্ষায়"!

২৭ জুলাই, শনিবারের বাতিল তালিকায় রয়েছে নৈহাটি-ব্যান্ডেল এবং শিয়ালদহ-শান্তিপুর রুটের ট্রেনগুলি। এছাড়াও শিয়ালদহ-রানাঘাট এবং কল্যাণী সীমান্ত-নৈহাটি রুটের ট্রেনগুলি বাতিল থাকবে। ২৮ জুলাই, রবিবারের বাতিল তালিকায় আরও বেশ কিছু ট্রেন রয়েছে, যা নৈহাটি-ব্যান্ডেল, শিয়ালদহ-কৃষ্ণনগর, শিয়ালদহ-শান্তিপুর, এবং শিয়ালদহ-রানাঘাট রুটের যাত্রীদের প্রভাবিত করবে।

আরও পড়ুন -  প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়ার চতুর্দশ পরিষদ গঠনের জন্য যোগ্য প্রার্থীদের থেকে ৬ এপ্রিলের মধ্যে আবেদন পত্রের আহ্বান জানানো হয়েছে

এই দুই দিনে কিছু ট্রেন ঘুরপথে চলবে, যার মধ্যে রয়েছে বালিয়া-শিয়ালদহ এক্সপ্রেস, জোগবানী-কলকাতা এক্সপ্রেস, গোরখপুর-কলকাতা পূর্বাঞ্চল এক্সপ্রেস, মালদহ টাউন-শিয়ালদহ গৌর এক্সপ্রেস, এবং জয়নগর-শিয়ালদহ গঙ্গাসাগর এক্সপ্রেস। গঙ্গাসাগর এক্সপ্রেস নৈহাটির পরিবর্তে ডানকুনি দিয়ে চলবে।

এই ট্রেন বাতিলের ঘটনা নিত্যযাত্রীদের জীবনে বড় ধরনের অসুবিধা এবং দুর্ভোগ পড়ে।