ঋষি কৌশিকের দাম্পত্য জীবনে সংকট, ১২ বছর পর ঘর ভাঙছে অভিনেতার?

Published By: Khabar India Online | Published On:

ঋষি কৌশিকের দাম্পত্য জীবনে সংকট, ১২ বছর পর ঘর ভাঙছে অভিনেতার?

টলিউডের আলোচনার কেন্দ্রে এখন ঋষি কৌশিকের (Rishi Kaushik) ব্যক্তিগত জীবন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু পোস্ট ও ভিডিও বার্তা নিয়ে ব্যাপক চর্চা ও জল্পনা তৈরি হয়েছে। এসব পোস্ট থেকে অনেকের ধারণা হয়েছে যে, তাঁর দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে ফাটল দেখা দিয়েছে। কেন?

ঋষি কৌশিক নিজের একটি ভিডিও বার্তায় একটি গল্প শেয়ার করেন, যেখানে তিনি একটি উচ্ছৃঙ্খল ও বেপরোয়া মেয়ের কথা বলেন, যে একটি ছেলেকে তার সঙ্গে সম্পর্কে জড়াতে বাধ্য করে। ছেলেটি বুঝতে পেরেছিল যে তারা দুজনেই ভিন্ন, কিন্তু মেয়েটি নিজেকে পরিবর্তন করার প্রতিশ্রুতি দিয়েছিলো। বিয়ের পরে সে আরও উচ্ছৃঙ্খল হয়ে ওঠে। ঋষি আরও বলেন যে, ছেলেটি দীর্ঘ ১২ বছর ধরে সংসার বাঁচানোর চেষ্টা করেছে, কিন্তু এখন আর পারছে না। তিনি উল্লেখ করেন যে, ছেলেটির স্ত্রী বাইরে নিজেকে ভালো দেখানোর চেষ্টা করে, অথচ সে অন্যদের বলে বেড়াচ্ছে যে ছেলেটি মানসিক রোগী।

আরও পড়ুন -  Governor: মুখ্যমন্ত্রীর বাড়ির পুজোয় গিয়ে অবাক রাজ্যপাল, বলেই ফেললেন, মুখ্যমন্ত্রী এত ছোট ঘরে থাকেন

নেটিজেনরা এই ভিডিও দেখে অনুমান করছেন যে, ঋষি কৌশিক নিজের বিয়ে ভাঙার ইঙ্গিত দিচ্ছেন। তাঁর পোস্ট থেকে মনে হচ্ছে যে, তিনি একলা থাকাকেই বরং পছন্দ করছেন, যেখানে তিনি সুখ, শান্তি এবং সন্মান পাবেন।

আরও পড়ুন -  President Vladimir Putin: প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন আলোচনার জন্য প্রস্তুতঃ ক্রেমলিন

ঋষি কৌশিক ও দেবযানীর মধ্যে বিগত ১২ বছরের সম্পর্কের কথা সবাই জানে। দেবযানী যদিও তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত, তাঁরা প্রেমের পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু এখন তাঁদের সম্পর্কে সমস্যা দেখা দিয়েছে, এমনটাই নেটিজেনরা আশঙ্কা করছেন।

আরও পড়ুন -  নব-বিলড ডাক

এই ঘটনা টলিউডের অন্যান্য তারকাদের বিচ্ছেদের খবরের মধ্যে আরেকটি উদাহরণ হয়ে উঠেছে। তবে ঋষি কৌশিক এখনো পর্যন্ত সরাসরি বিচ্ছেদের কথা প্রকাশ করেননি। তাঁর ভক্তরা এবং অনুরাগীরা এই বিষয়ে তাঁর স্পষ্ট মন্তব্যের অপেক্ষায় আছেন।