পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই রকম বোল্ড পোজে ফটোশুট করলেন নেহা শর্মা, ভিডিও দেখুন

Published By: Khabar India Online | Published On:

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই রকম বোল্ড পোজে ফটোশুট করলেন নেহা শর্মা, ভিডিও দেখুন।

এখন ডিজিটাল জগতে ৮ থেকে ৮০ সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। বলতে গেলে প্রায় সকলের অ্যাকাউন্ট আছে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুকে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ঘরে বসেই সবাই খবর পেয়ে যাই গোটা দেশ ও বিশ্বের। একদিকে রয়েছে সাধারণ মানুষ, আবার ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন।

আবার পাপ্পারাজিরা সব সময় তারকাদের লেসবন্দি করে রাখতে চান। সম্প্রতি তাঁদের ক্যামেরার সামনে ধরা দিয়েছেন বলিউড অভিনেত্রী নেহা শর্মা। তাঁর এই ভিডিওটি বর্তমানে ইন্টারনেট জগতে দারুণ জনপ্রিয় হচ্ছে।

আরও পড়ুন -  ২০২১-২২ অর্থবর্ষের, প্রথম ত্রৈমাসিক ১১টি রাজ্য মূলধন ব্যয়ের লক্ষ্য পূরণ করেছে

এই বলিউড অভিনেত্রী নেহা শর্মার কথা

নেহা শর্মা, একজন প্রতিভাবান অভিনেত্রী, যিনি বলিউড চলচ্চিত্র শিল্পে তার অভিনয় দক্ষতা, সৌন্দর্য ও আত্মবিশ্বাসের মাধ্যমে নিজের একটি স্বতন্ত্র জায়গা তৈরি করে নিয়েছেন। হিন্দি চলচ্চিত্র ছাড়াও তেলুগু ও তামিল চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ১৯৮৭ সালে বিহারের পাটনায় জন্মগ্রহণ করেন নেহা। অল্প বয়েস থেকেই অভিনয়ের প্রতি আগ্রহী ছিলেন। তিনি দিল্লিতে তার শিক্ষাজীবন সম্পন্ন করেন। এরপর প্রবেশ করেন মডেলিংয়ে। ২০০৭ সালে, তিনি “ক্রিকেটার: শালীনী পাওয়ার” চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক করেন। তারপর বহু হিন্দি জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন। এখন তিনি হিন্দি ওয়েব সিরিজের দুনিয়ায় কাজ করছেন।

আরও পড়ুন -  Migrant Worker: গুলি করে খুন করা হলো বাংলার পরিযায়ী শ্রমিককে

নেহা শর্মার সেই ভাইরাল ভিডিও

সম্প্রতি নেহা শর্মার একটি ভিডিও ফুটেজ দারুণ ভাইরাল হচ্ছে। যেখানে দেখা গেছে কোনো একটি ইভেন্টে পাপ্পারাজিদের সামনে পোজ দিচ্ছেন অভিনেত্রী। তাঁর পরনে ডীপনেক কালো রংয়ের ডিজাইনার পোশাক।

আরও পড়ুন -  লিপলক কিস করলেন রবি কিষান মোনালিসাকে, ১৪ বছরের ছোট অভিনেত্রীর সাথে এই ভাবে, সমস্ত লজ্জার সীমা অতিক্রম

পোশাকের ফাঁকে ক্লিভেজ দেখা গেছে। তাঁর কার্ভি ফিগারের জাদুতে বিভোর হয়ে গেছেন সকলেই। এর উপর তাঁর মিষ্টি হাসি দেখে মন পাগল হয়ে যাবে। এই ভিডিও এখন ইন্টারনেট জগতে দারুণ জনপ্রিয় হচ্ছে। বহু মানুষ এই ভিডিওটি লাইক দিয়েছেন। আবার অনেকেই কমেন্ট করে ‘লাভ‘ বা ‘ফায়ার‘ ইমোজী দিয়েছেন। যদি ভিডিওটি দেখতে চান দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)