জনপ্রিয় হচ্ছে ‘নিম্বু খারবুজা ভাইল ২‘ গানটি, স্বপ্না চৌহানের সঙ্গে ‘ব্র্যাথটেকিং ইশক‘ করলেন খেসারি লাল যাদব

Published By: Khabar India Online | Published On:

জনপ্রিয় হচ্ছে ‘নিম্বু খারবুজা ভাইল ২‘ গানটি, স্বপ্না চৌহানের সঙ্গে ‘ব্র্যাথটেকিং ইশক‘ করলেন খেসারি লাল যাদব।

ভোজপুরি ইন্ডাস্ট্রি জগতে খেসারি লাল যাদব এক অনন্য নাম। তার নতুন মিউজিক ভিডিও ‘নিম্বু খারবুজা ভাইল ২’ ইন্টারনেটে ঝড় তুলেছে। এই গানে তার সঙ্গে দেখা গেছে স্বপ্না চৌহানকে। কারিশমা কক্করের কণ্ঠ এই গানকে আরও মাত্রা দিয়েছে। খেসারির প্রতিভা এবং স্বপ্নার আবেদনময়ী উপস্থিতি গানটিকে অনন্য করে তুলেছে।

খেসারি লাল যাদব তার অসামান্য কণ্ঠ এবং অভিনয়ের মাধ্যমে ভোজপুরি সঙ্গীতের জগতে এক বিশেষ স্থান করে নিয়েছেন। তার গান এবং ভিডিওগুলি শুধু ভোজপুরি ইন্ডাস্ট্রি নয়, সমগ্র ভারতের দর্শকদের মন জয় করেছে। তার নতুন মিউজিক ভিডিওর প্রতি দর্শকদের উত্তেজনা এবং প্রত্যাশা সবসময় উচ্চতায় থাকে। তার সঙ্গীতের মাধ্যমে তিনি এক অনন্য আবেগ এবং শক্তি প্রকাশ করেন, যা তার ভক্তদের মনে গভীর ছাপ রেখে যায়।

আরও পড়ুন -  প্রায় ৩০০ জন সমর্থক তৃণমুলে যোগদান করেন

‘নিম্বু খারবুজা ভাইল ২’ গানটি তার পূর্ববর্তী সংস্করণের সাফল্যের উপর নির্মিত। প্রায় এক দশক আগে প্রকাশিত মূল গানটি যেমন দর্শকদের মন কেড়েছিল, তেমনি এই নতুন সংস্করণটিও দর্শকদের মনে এক নতুন উত্তেজনা সৃষ্টি করেছে।

আরও পড়ুন -  Bhojpuri Song: খেসারি লাল যাদবের এই রকম রোমান্স খুঁজে পাবেন না অন্য কোথাও, ইন্টারনেটে ঝড় তুলেছে এই ভিডিও

কারিশমা কক্করের কণ্ঠ এবং স্বপ্না চৌহানের উপস্থিতি গানটিকে আরও বিশেষ করে তুলেছে। খেসারির শার্টবিহীন অবস্থা এবং স্বপ্নার আকর্ষণীয় পোশাক ভিডিওটিকে আরও চিত্তাকর্ষক করে তুলেছে।

ইন্টারনেটে এই গানটির জনপ্রিয়তা দ্রুত বেড়ে চলেছে, এবং নেটিজেনরা তাদের প্রিয় শিল্পীর প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা প্রকাশ করেছেন। তারা খেসারির প্রতিভা এবং সঙ্গীতের প্রতি তাদের আবেগকে ব্যক্ত করেছেন। এই গানটি নিঃসন্দেহে ভোজপুরি সঙ্গীতের জগতে এক নতুন মাইলফলক স্থাপন করেছে।

আরও পড়ুন -  প্রথম ভালোবাসা: একটি নীল রঙের স্মৃতি ( First Love )

যদি আপনি এই ভাইরাল মিউজিক ভিডিওটি দেখতে চান, তাহলে আপনি ইন্টারনেটে সহজেই খুঁজে পেতে পারেন। এই গানটি শুধু একটি সঙ্গীত নয়, এটি একটি সাংস্কৃতিক অভিজ্ঞতা যা আপনাকে ভোজপুরি সঙ্গীতের জগতের সাথে যুক্ত করবে।