রম্ভা ইন্দ্রান, এক সময়ের বলিউড ডিভার অম্লান সৌন্দর্য ও অভিনয় প্রতিভা মুগ্ধ করেছিল, আবার ছবি দেখে ‘ক্রাশ‘ খেলেন ভক্তরা

Published By: Khabar India Online | Published On:

রম্ভা ইন্দ্রান, এক সময়ের বলিউড ডিভার অম্লান সৌন্দর্য ও অভিনয় প্রতিভা মুগ্ধ করেছিল, আবার ছবি দেখে ‘ক্রাশ‘ খেলেন ভক্তরা।

রম্ভা ইন্দ্রান, একজন অভিনেত্রী যিনি তামিল, তেলুগু, এবং মালয়ালম চলচ্চিত্রের মতো দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পে তার অসামান্য প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তার অভিনয় জীবনের শুরু হয়েছিল মাত্র ১৪ বছর বয়সে, ‘মনোহরা’ নামক তামিল চলচ্চিত্রের মাধ্যমে। এরপর ‘অন্নামালাই’, ‘পাণ্ডিয়ান’, ‘কাদাল’ এর মতো বেশ কিছু জনপ্রিয় তামিল চলচ্চিত্রে তিনি অভিনয় করেন।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ বিসিসিআইয়ের বার্ষিক সভায়, নতুন জল্পনা শুরু

১৯৯০-এর দশকের শেষভাগে, রম্ভা বলিউডে তার ভাগ্য পরীক্ষা করার সিদ্ধান্ত নেন এবং ‘জয় হিন্দ’ নামক হিন্দি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক করেন। তিনি ‘কুদরত’, ‘প্যার তো হোনা হি থা’, ‘ক্যাপ্টেন প্রেম সিংহ’ এর মতো বেশ কিছু হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেন। তবে তামিল, তেলুগু এবং মালয়ালম চলচ্চিত্রে অর্জিত জনপ্রিয়তার তুলনায় বলিউডে তার অভিনয় সীমিত সাফল্য লাভ করে। ভাষাগত বাধা এবং বলিউডের প্রতিযোগিতামূলক পরিবেশ তার কর্মজীবনে বাধা সৃষ্টি করে।

আরও পড়ুন -  Sleep Less: রাতে কম ঘুমালে কী সমস্যা হতে পারে ?

২০০৪ সালে, রম্ভা এক ভারতীয়-কানাডিয়ান ব্যবসায়ীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং তারপর থেকে তিনি চলচ্চিত্র জগত থেকে দূরে সরে যান। তাদের বর্তমানে দুটি সন্তান রয়েছে। তার অভিনয় ও সৌন্দর্যের জাদু আজও সিনেমাপ্রেমীদের মনে জীবন্ত। সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি পোস্ট ব্যাপক ভাইরাল হয়েছে, যা তার অম্লান সৌন্দর্য ও অভিনয় প্রতিভার সাক্ষ্য বহন করে।

রম্ভা ইন্দ্রানের অভিনয় প্রতিভা ও সৌন্দর্যের প্রশংসা করে তার ভক্তরা আজও তাকে মনে রেখেছেন। তার অভিনয় জীবনের সূচনা থেকে বলিউডে তার পদার্পণ পর্যন্ত, রম্ভা ইন্দ্রান একজন সত্যিকারের তারকা হিসেবে তার জায়গা ধরে রেখেছেন। তার অভিনয় ক্যারিয়ার হয়তো সীমিত ছিল, কিন্তু তার প্রভাব অসীম। তার অভিনয় ও সৌন্দর্যের মাধ্যমে তিনি একটি অমর ছাপ রেখে গেছেন, যা আজও তার ভক্তদের হৃদয়ে জ্বলজ্বল করছে।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)