এই লাস্যময়ীর সাথে শুভমন গিলের জীবনে নতুন অধ্যায়ের জল্পনা চলছে!

Published By: Khabar India Online | Published On:

এই লাস্যময়ীর সাথে শুভমন গিলের জীবনে নতুন অধ্যায়ের জল্পনা চলছে!

শুভমন গিলের (Shubman Gill) জীবনে নতুন অধ্যায়ের সম্ভাবনা নিয়ে জল্পনা চলছে। ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল তারকা হিসেবে পরিচিত শুভমন গিল তাঁর ক্রিকেট পারফরম্যান্সের জন্য যেমন প্রশংসিত, তেমনি তাঁর ব্যক্তিগত জীবনও সবসময় আলোচনায় থাকে। সম্প্রতি, তাঁর নাম বলিউড অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের (Riddhima Pandit) সাথে জড়িয়েছে, যার ফলে বিয়ের গুঞ্জন উঠেছে।

আরও পড়ুন -  Rittika Sen: এক সময়ের বাবার সঙ্গে রোম‍্যান্টিক দৃশ্যে লজ্জা করত, মুখ খুললেন ঋত্বিকা

ঋদ্ধিমা পণ্ডিত, যিনি হিন্দি টেলিভিশনের এক পরিচিত মুখ। এই সম্পর্কের গুঞ্জন নিয়ে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেছেন যে তিনি শুভমন গিলকে ব্যক্তিগতভাবে চেনেন না। তিনি শুভমনকে একজন ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে পছন্দ করেন, কিন্তু তাঁদের মধ্যে কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই। ঋদ্ধিমা আরও বলেছেন যে তিনি শুভমনকে বেশ পছন্দ করেন এবং তাঁকে মিষ্টি মনে হয়। তবে তিনি এই ধরনের গুজবে বিশেষ গুরুত্ব দেন না এবং মনে করেন যে এসব গুজব পাত্তা দেওয়ার মতো নয়।

আরও পড়ুন -  Bay Leaves: তেজপাতা দিয়ে রান্না করুন, অনেক রোগ থেকে মুক্তি পাবেন !

ঋদ্ধিমা পণ্ডিত ২০১৬ সালে ‘বহু হামারি রজনীকান্ত’ সিরিয়ালের মাধ্যমে বলিউডে প্রবেশ করেন এবং তাঁর অভিনয় ক্যারিয়ারে অত্যন্ত সিরিয়াস। অন্যদিকে, শুভমন গিল এখনো পর্যন্ত ঋদ্ধিমা পণ্ডিত সম্পর্কে কোনো মন্তব্য করেননি। এর আগে তাঁর নাম সারা আলি খান এবং সারা তেন্ডুলকরের সাথেও জড়িয়েছে, কিন্তু সে সম্পর্কেও তিনি কোনো মন্তব্য করেননি। শুভমন গিলের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে জল্পনা চললেও, তাঁর ভক্তরা তাঁর ক্রিকেট পারফরম্যান্সের দিকেই বেশি মনোযোগী।

আরও পড়ুন -  Web Series: দিনে ও রাতে ঘাম ঝরাবে ৫ ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে একলা দেখুন