সোশ্যাল মিডিয়ায় অজানা প্রতিভার সন্ধান, ‘ও সজনি রে’ গাইছে এক শিশু!

Published By: Khabar India Online | Published On:

সোশ্যাল মিডিয়ায় অজানা প্রতিভার সন্ধান, ‘ও সজনি রে’ গাইছে এক শিশু!

সোশ্যাল মিডিয়ার যুগে, প্রতিভা আর গোপন থাকে না। এক শিশুর ঢোলক বাজানো ও ‘ও সজনি রে’ গানের মাধ্যমে সঙ্গীতের অসাধারণ প্রতিভা প্রদর্শন করে সে কীভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে উঠল, তা আমাদের সামনে এক অনুপ্রেরণার উৎস হয়ে উঠেছে। এই ঘটনা আমাদের দেখায় যে, প্রতিভা যে কোন বয়সে, যে কোন স্থানে এবং যে কোন পরিস্থিতিতে ফুটে উঠতে পারে।

আরও পড়ুন -  স্মৃতি বিতরণ

এই শিশুর গান ও ঢোলক বাজানোর ভিডিওটি যে কেবল একটি ভাইরাল কন্টেন্ট নয়, বরং এটি আমাদের সমাজের অজানা প্রতিভার এক ঝলক তুলে ধরে। এই ভিডিওটি আমাদের বুঝিয়ে দেয় যে, প্রতিভা কোন বিশেষ শ্রেণী বা স্থানের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং এটি সর্বত্র বিদ্যমান। এই শিশুর মতো অসংখ্য প্রতিভা আছে যারা তাদের প্রতিভা দিয়ে সমাজের মুখ উজ্জ্বল করতে পারেন।

আরও পড়ুন -  দামোদরে তলিয়ে যাওয়া তিন যুবকের মধ্যে ফের আরও এক দেহ উদ্ধার ডুবুরি দলের

সোশ্যাল মিডিয়া এই প্রতিভাবানদের জন্য এক অসাধারণ মঞ্চ। এখন আর প্রতিভা লুকিয়ে রাখার প্রয়োজন নেই, কারণ সোশ্যাল মিডিয়া তাদের প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরে। এই শিশুর ভিডিওটি যেমন অনেকের মন ছুঁয়েছে, তেমনি অনেকের জন্য এটি অনুপ্রেরণা ও আশার বার্তা বয়ে এনেছে।

আমরা আশা করি যে, এই শিশুর মতো আরও অনেক অজানা প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোকিত হবে এবং তাদের প্রতিভা দিয়ে তারা সমাজের মুখ উজ্জ্বল করবে। এই শিশুর গান ও ঢোলক বাজানোর প্রতিভা আমাদের মনে করিয়ে দেয় যে, প্রতিভা কোন সীমানা চেনে না, এটি যে কোন সময়ে, যে কোন স্থানে ফুটে উঠতে পারে। আমাদের কেবল তা চিনে নিয়ে উৎসাহিত করার প্রয়োজন।

 

View this post on Instagram

 

A post shared by Kashyap sonu (@sonukashyap_5612)

ভিডিওটি ইনস্টাগ্রামে @sonukashyap_5612 নামক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন -  Srabanti: মলদ্বীপে অভিনেত্রীর হট অবতার দেখে চোখ কপালে নেটিজেনদের ! ফের ট্রোলড হলেন শ্রাবন্তী