টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বড় ঘোষণা, বলিউড অভিনেত্রীকে বিয়ে করছেন কুলদীপ যাদব?

Published By: Khabar India Online | Published On:

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বড় ঘোষণা, বলিউড অভিনেত্রীকে বিয়ে করছেন কুলদীপ যাদব?

বিশ্বকাপ জেতার পর নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন ভারতীয় দলের তারকা স্পিনার কুলদীপ যাদব। কুলদীপ যাদবকে স্বাগত জানাতে ভক্তরা কানপুরে ভিড় করেছেন। ভক্তরা কুলদীপের সম্মানে আতশবাজি, ঢোল বাজানো এবং গানের আয়োজন করেছিল। এ সময় তিনি তার বিয়ের পরিকল্পনার কথা গণমাধ্যমের সঙ্গে জানান। বলিউড অভিনেত্রীকে বিয়ে করবেন না বলেও সাফ জানিয়ে দেন তিনি।

বলিউড অভিনেত্রীকে বিয়ে করছেন?

এক সাক্ষাৎকারে কুলদীপ বলেন, খুব শিগগিরই ভালো খবর পাবেন, তবে আমার সঙ্গী অভিনেত্রী নন। এটা গুরুত্বপূর্ণ যে সে আমার এবং আমার পরিবারের ভাল যত্ন নেয়।” টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার বিষয়ে কুলদীপ যাদব বলেছেন: “আমরা এটির জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেছি। এখানকার মানুষ দেখে ভালো লাগছে। বিশ্বকাপ জয় পেয়ে আমি খুবই খুশি। এটা আমাদের জন্য যতটা গুরুত্বপূর্ণ তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ ভারতের জন্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে খুব ভালো লাগলো।

আরও পড়ুন -  Weather update: দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ঝড় বৃষ্টির আশঙ্কা, ব্যাপক বৃষ্টির সম্ভাবনা কোন কোন জেলায়?

125 কোটি টাকার পুরষ্কার

দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দেখা করার পর ক্রিকেটাররা মুম্বাই চলে গেছেন। মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়াম পর্যন্ত একটি উন্মুক্ত বাসের বিজয় প্যারেডের আয়োজন করেছিল মেন ইন ব্লুজ।

আরও পড়ুন -  School Bus: স্কুল বাস খাদে পড়ে শিক্ষার্থীসহ নিহত ৯, হিমাচল প্রদেশে

উচ্ছ্বসিত ভক্তদের উল্লাস, স্লোগান এবং করতালির মধ্যে, দলটি ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছেছিল যেখানে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কর্মকর্তারা তাদের 125 কোটি টাকার পুরষ্কার প্রদান করেছিল। খেলোয়াড়রা তাদের জয় এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের মূল খেলোয়াড়দের পারফরম্যান্সের কথাও বলেছেন।

৫ ম্যাচে ১০ উইকেট

অনুষ্ঠানে দেশের জাতীয় সঙ্গীত ‘বন্দে মাতরম’-এর সুরে খেলোয়াড়দের উইনিং ল্যাপ নিতেও দেখা টুর্নামেন্টের লিগ ম্যাচগুলোতে শুরু করেননি কুলদীপ যাদব। তবে সুপার 8 রাউন্ড থেকে ফাইনাল পর্যন্ত পুরোটাই দলের অংশ ছিলেন তিনি। এই সময়ে তিনি 5 ম্যাচে 10 উইকেট নেন।

আরও পড়ুন -  IND Vs AUS: এই ক্রিকেটার রাজনীতির শিকার হলেন, কোন মতে রাজি নন রোহিত শর্মা একাদশে সুযোগ দিতে

ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ভারতীয় দল ঘূর্ণিঝড় বেরিলের কারণে বার্বাডোসে আটকা পড়েছিল। বিমানবন্দরগুলি সিল করে দেওয়া হয়েছিল। ৪ জুলাই সকাল ৬ টায় দিল্লি পৌঁছেছিল টিম ইন্ডিয়া। ক্রিকেটার এবং তাদের পরিবার ছাড়াও কর্মকর্তা, সহায়ক স্টাফ এবং ভারতীয় সাংবাদিকরাও ফ্লাইটে ছিলেন।