বিয়ে ১৫ বছর, বিবাহবার্ষিকীতে সুদীপার আবেগঘন পোস্ট

Published By: Khabar India Online | Published On:

বিয়ে ১৫ বছর, বিবাহবার্ষিকীতে সুদীপার আবেগঘন পোস্ট।

বিতর্কে জেরবার সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। ওপার বাংলার একটি রান্নার অনুষ্ঠানে একটি খাবার তৈরির পদ রান্না শিখে নেটপাড়ায় চরম আক্রমণের মুখে পড়েছেন তিনি। যদিও সুদীপা কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কম সক্রিয়, তবুও তিনি তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সাথে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

বিয়ের ১৫ বছর পূর্ণ করেছেন সুদীপা-অগ্নিদেব। দুজনেই একসঙ্গে অনেক দূর এগিয়েছেন। সুখ-দুঃখের সময় একসাথে কাটানো। তাদের বিয়ের ১৫তম বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেছেন সুদীপা। অগ্নিদেবের সঙ্গে পুরনো ও নতুন কিছু ছবি তুলে এনেছেন তার স্মৃতি নিয়ে।

আরও পড়ুন -  নেট দর্শকদের চোখের পাতা এক হচ্ছে না এই ওয়েব সিরিজগুলি দেখে, দরজা বন্ধ করে দেখতে হবে

এই ছবিগুলি ভাগ করার সময়, তিনি বিগত 15 বছরের দিকে ফিরে তাকালেন, “হাসি এবং কান্নায় ভরা” — কেটে যাওয়া, ১৫ টা বছরের দিকে ফিরে তাকিয়ে দেখি- পথের মাঝে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, কত “হীরা-পান্না”… আমি কুড়িয়ে রাখলাম।’ নিজের থেকে বয়সে বেশ খানিকটা বড় অগ্নিদেবের প্রেমে পড়েই তাঁকে বিয়ে করেন সুদীপা। বিবাহিত অগ্নিদেবের সঙ্গে তাঁর প্রেম, বিয়ে ভালো চোখে দেখেননি অনেকেই। চরম কটাক্ষের মুখে পড়েছিলেন সুদীপা। অন্যের সংসার ভাঙার মতো গুরুতর অভিযোগ জুটেছিল কপালে।

আরও পড়ুন -  বেডরুম রোম্যান্সে মত্ত আম্রপালি এবং নীরাহুয়া, কাটোরে কাটোরে গানের তালে, ভিডিও দেখুন

প্রসঙ্গত, প্রযোজক অগ্নিদেবের আগেও একটি বিয়ে ছিল। তবে সুদীপা তাঁর জীবনে আসার আগেই আগের স্ত্রীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। অগ্নিদেবের প্রথম পক্ষের ছেলে আকাশ যখন বোর্ডিংয়ে পড়ে, তখন সুদীপার সঙ্গে জমিয়ে প্রেম করছেন অগ্নিদেব।

আরও পড়ুন -  Second Wedding Anniversary: দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন প্রিয়ম ও শুভজিৎ

২০১০ সালে ঘরোয়া বিয়ে করেন। তাঁরা দীর্ঘ সাত বছর ধরে লিভ ইন সম্পর্কে থাকার পর ২০১৭ তে আইনি বিয়ে করেন সুদীপা-অগ্নিদেব। এখন আবার আকাশের সঙ্গেও খুব ভালো সম্পর্ক সুদীপার। স্বামীর সঙ্গে বয়সের ফারাক কখনোই বাধা হয়ে দাঁড়ায়নি তাঁর কাছে। দুই ছেলে এবং স্বামীকে নিয়ে দিব্যি সুখে সংসার করছেন সুদীপা।