Srabanti Chatterjee: আমি ক্লান্তির নাম জানি না, উদ্যমে ভরপুর শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Published By: Khabar India Online | Published On:

Srabanti Chatterjee: আমি ক্লান্তির নাম জানি না, উদ্যমে ভরপুর শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

টলিউডের অন্যতম খ্যাতিমান অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বহুকাল ধরে ইন্ডাস্ট্রিতে তাঁর পথচলা। প্রথম সারির অভিনেতাদের সঙ্গেও তিনি যেমন নিখুঁতভাবে অভিনয় করেছেন, তেমনই বর্তমান প্রজন্মের নায়কদের সঙ্গেও তাঁর রসায়ন প্রশংসিত হচ্ছে।

বর্তমানে, শ্রাবন্তী আলোচনায় রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’ নিয়ে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের অমর উপন্যাস অবলম্বনে নির্মিত এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: মেঘের কাছাকাছি বারান্দা, অভিনেত্রী শ্রাবন্তীর বাড়ির অন্দরমহল

ইতিমধ্যেই ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিংয়ের মুহূর্তগুলো নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। সম্পূর্ণ ভিন্ন এক রূপে শ্রাবন্তীকে দেখা গেছে। তীব্র গরমে শুটিং হয়েছে এই ছবির। তবু, গোটা টিম একটানা কাজ করে গেছে।
আবার শুটিং পর্ব শেষে পার্টিতেও মগ্ন থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। তাঁর উদ্যম সত্যিই প্রশংসনীয়। তবে কি শ্রাবন্তী একটুও ক্লান্ত হন না?

আরও পড়ুন -  ভয়াবহ ভূমিধসে ৭ জনের মৃত্যু

সংবাদ মাধ্যমের প্রশ্নে তিনি জানান, তিনি কখনোই ক্লান্ত হন না। সবসময়ই উদ্যমে পরিপূর্ণ থাকেন। শুটিংয়ের ভাইরাল হওয়া ছবিতে সম্পূর্ণ ভিন্ন রূপে ধরা দিয়েছেন শ্রাবন্তী। এত কস্টিউম পরে গরমে কীভাবে শুটিং করলেন? তাঁর কথায়, চরিত্রটিকে তিনি এতটাই ভালোবেসে ফেলেছিলেন যে কোনো কষ্টই হয়নি। তিনি স্থির করেছিলেন যে করতে যখন হবেই, তখন করবেন।

প্রচণ্ড গরমে কীভাবে নিজেকে সুস্থ রেখেছিলেন?

আরও পড়ুন -  Srabanti Chatterjee: স্বপ্ন দেখার সাহস দেখালেন, শ্রাবন্তী

শ্রাবন্তীর উত্তর, প্রচুর জল পান করে। ডাবের জল, শরীর ঠাণ্ডা রাখার খাবার, প্রচুর পরিমাণে ফল খেয়ে নিজেকে হাইড্রেটেড রেখেছিলেন।

প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিং শুরু হয়েছিল। পুরুলিয়ায় ছবির শুটিং চলছিল। শ্রাবন্তীকে নিয়ে শুটিং করছিলেন পরিচালক। আর ছবির দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ে যোগ দেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।